top of page

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ছাত্রীকে ছুরি মেরে খুনের চেষ্টা

প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় নাবালিকা ছাত্রীকে গলা কেটে খুনের চেষ্টা যুবকের। প্রকাশ্য দিবালোকে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা ব্লকের আটমাইল এলাকায়। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ।


আক্রান্ত ছাত্রীর নাম সুদীপা স্বর্ণকার (১৩)। বাড়ি পুরাতন মালদার মহিষবাথানী গ্রামপঞ্চায়েতের গোয়ালপাড়া এলাকায়। জানা গিয়েছে, সুদীপা গোয়ালপাড়া এলাকায় একটি কোচিং সেন্টারে কোচিং নিত। অভিযোগ, ওই এলাকার এক যুবক উজ্জ্বল মণ্ডল (২৩) বেশ কিছুদিন আগে সুদীপাকে প্রেমের প্রস্তাব দেয়। সেই প্রস্তাবে রাজি না হওয়ায় সুদীপাকে খুনের হুমকিও দিয়েছিল সে। আজ দুপুরে কোচিং সেন্টার ছুটি হওয়ার পর দিদি-বান্ধবীদের সঙ্গে বাড়ি ফিরছিল সুদীপা। সেই সময় ওই যুবক ছুরি দিয়ে সুদীপার গলা কেটে দেয়। স্থানীয় লোকজন তড়িঘড়ি সুদীপাকে উদ্ধার করে মালদা মেডিকেলে ভরতি করেন। ঘটনার পর থেকে অভিযুক্ত যুবক পলাতক বলে দাবি করেছেন স্থানীয় লোকজন।


প্রতীকী ছবি।

আক্রান্ত ছাত্রীর এক দিদি ছায়া বর্মন জানায়,

সেন্টার ছুটির পর আমরা বাড়ি ফিরছিলাম। হঠাৎ পেছন থেকে ওই ছেলে এসে গলায় ছুরি ধরে। পরে রাস্তায় ফেলে বোনের গলা কেটে দেয়। এর আগে ওই ছেলে বোনকে প্রেমের প্রস্তাব দিয়েছিল। বোন রাজি না হওয়ায় খুনের হুমকি দিয়েছিল ওই ছেলে।

এক শিক্ষিকা সায়নী সাহা বলেন, ছুটির পর বাচ্চারা বেরিয়ে যায়। হঠাৎ চিৎকার শোনা যায়। দেখি একটি মেয়ের গলা কেটে দেওয়া হয়েছে। শুনতে পাই, স্থানীয় এক ছেলে গলা কেটে পালিয়ে গিয়েছে। বেশ কিছুদিন ধরে ওই ছেলে মেয়েটিকে উত্ত্যক্ত করছিল। কিন্তু কখনও ভাবতে পারিনি এই ঘটনা ঘটতে পারে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page