পণের দাবিতে বধূকে পুড়িয়ে মারার অভিযোগ, গ্রেপ্তার স্বামী
top of page

পণের দাবিতে বধূকে পুড়িয়ে মারার অভিযোগ, গ্রেপ্তার স্বামী

পণের দাবিতে গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজার থানার মিলকি গ্রামপঞ্চায়েতের নতুন নঘরিয়ার নতুনটোলা এলাকায়। ঘটনার তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে।



মৃত গৃহবধূর নাম রুমালি বিবি (২৭)। জানা গিয়েছে, প্রায় ১০ বছর আগে ইংরেজবাজার থানার মিলকি গ্রামপঞ্চায়েতের ভগবানপুর কলোনির বাসিন্দা রুমালির সঙ্গে বিয়ে হয় ফুলবাড়ি গ্রামপঞ্চায়েতের নতুন নঘরিয়া এলাকার সাদিকুল শেখের। সাদিকুল পেশায় শ্রমিক। তাঁদের দুই ছেলে রয়েছে। বিয়ের সময় দুই লক্ষ টাকা সহ প্রয়োজনীয় আসবাবপত্র দেয় রুমালির পরিবারের লোকজন। কিন্তু তারপরেও আবার ৭০ হাজার টাকার জন্য চাপ দিতে থাকে রুমালির শ্বশুরবাড়ির লোকজন। অভিযোগ, সেই টাকা দিতে না পারায় গত ৯ তারিখে রুপালির গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগিয়ে দেয় স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। তারপর থেকে মালদা মেডিকেল কলেজে আশঙ্কাজনক অবস্থায় চিকিৎসাধীন ছিল রুমালি। আজ ভোরে মৃত্যু হয় রুমালির। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।




এই ঘটনায় মিলকি ফাঁড়িতে স্বামী সহ পরিবারের পাঁচজন সদস্যের বিরুদ্ধে অভিযোগ দায়ের করে। ঘটনার তদন্তে নেমে পুলিশ অভিযুক্ত স্বামীকে গ্রেফতার করেছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page