top of page

দাদাকে বাঁচাতে গিয়ে মারধরে মৃত ভাই, চাঞ্চল্য বৈষ্ণবনগরে

বকেয়া টাকা নিয়ে বিবাদের জেরে দাদাকে বাঁচাতে গিয়ে মৃত্যু হয় ভাইয়ের। ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগরের বাখরাবাদ চর এলাকায়। অভিযোগের ভিত্তিতে দুই যুবককে আটক করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ।


মৃত যুবকের নাম নুরুল শেখ (৩২)৷ বাড়ি বৈষ্ণবনগরের বাখরাবাদ এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, তাঁর দাদা আনারুল শেখের আসবাবপত্রের দোকান রয়েছে৷ অভিযোগ, সাত মাস আগে মেয়ের বিয়ের জন্য ওই দোকান থেকে শো কেস কেনে স্থানীয় বাসিন্দা রুহুল শেখ৷ সেই শো কেসের ১১০০ টাকা বাকি ছিল৷ গতকাল রাতে বকেয়া টাকা চাইতে রুহুলের বাড়ি যান আনারুল৷ বকেটা টাকা নিয়ে দুই পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এরপরে রুহুল বেশ কয়েকজনকে নিয়ে আনারুলের বাড়িতে হামলা চালায়। লাঠি ও রড নিয়ে আনারুলকে মারধর করতে শুরু করে তারা। দাদাকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হন নুরুল। স্থানীয় বাসিন্দাদের আসতে দেখে ঘটনাস্থল থেকে পালিয়ে যায় অভিযুক্তরা। তড়িঘড়ি নরুলকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করা হয়। চিকিৎসকরা তাঁকে কলকাতা রেফার করে দেন। কলকাতা নিয়ে যাওয়ার আগেই মালদা মেডিকেল কলেজে মৃত্যু হয় নুরুলের।



নুরুলের এক আত্মীয় বলেন, বকেয়া ১১০০ টাকা চাইতে আনারুল গতকাল রাতে রুহুলের বাড়ি যায়৷ খানিকক্ষণ পরে রুহুলের ছেলেরা বাড়ি থেকে লাঠি, লোহার রড নিয়ে আনারুলের বাড়িতে গিয়ে হামলা চালায়৷ দাদাকে বাঁচাতে গেলে নুরুলকে বেধড়ক মারধর করা হয়৷ আজ ভোরে নুরুলের মৃত্যু হয়। সমস্ত ঘটনা জানিয়ে পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page