top of page

ব্যাংকে চুরি করতে গিয়ে ধরা পড়লেও ম্যাজিকের মত টাকা উধাও

একেবারে ম্যাজিকের মত ব্যাংকের ভেতরে এক ব্যক্তির কাছ থেকে টাকা গায়েব। ব্যাংকের শাখায় বসে টাকা গুনছিলেন এক ব্যক্তি। চোখের নিমেষে সামনে থেকে টাকা নিয়ে চম্পট দেওয়ার চেষ্টা করে দুই যুবক। সিসিটিভি ক্যামেরাতে ধরা পড়েছে চুরির লাইভ ছবি। অভিযুক্ত দুই যুবককে পাকড়াও করা সম্ভব হয়েছে, কিন্তু মেলেনি চুরির সেই টাকা। দিনেদুপুরে ব্যাংকের শাখায় এমন ঘটনা ঘিরে বুধবার হৈচৈ পরে যায় মালদা থানার মঙ্গলবাড়ি এলাকায়। পুলিশ দুই যুবককে গ্রেফতার করার পাশাপাশি চুরি যাওয়া টাকা উদ্ধারের জন্য তদন্ত শুরু করেছে।



মালদা থানার অন্তর্গত মঙ্গলবাড়ি এলাকায় অবস্থিত একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংকের শাখাটিতে রোজকার মতোই ব্যাংক খুলতেই শুরু হয়েছিল কাজ। ঠিক সেই সময় পুরাতন মালদা পুরসভার ১৭ নম্বর ওয়ার্ডের বাসিন্দা কৃষ্ণদেব রায় ব্যাংকে টাকা তুলতে আসেন। ব্যাঙ্ক থেকে ৪০ হাজার টাকা তোলার পর তিনি বেঞ্চে বসে টাকাগুলি গণনা করছিলেন। জানা গেছে, সেই সময় এক যুবক মেঝেতে ১০ টাকার নোট ফেলে দিয়ে কৃষ্ণদেববাবুকে বলেন, তাঁর টাকা নীচে পরে আছে। কৃষ্ণদেববাবু নীচে পড়া টাকাটি নিচু হয়ে ঝুঁকে নেবার চেষ্টা করেন। ঠিক তখনই অপর এক যুবক কৃষ্ণদেববাবুর পাশে থাকা ২০ হাজার টাকার নোটের বান্ডিল নিয়ে পালাতে শুরু করে। তৎক্ষণাৎ কৃষ্ণদেববাবু চিৎকার করতেই স্থানীয়রা দুই অভিযুক্ত যুবককে ধরে ফেলে। কিন্তু টাকার বাণ্ডিলটি ততক্ষণে হাত সাফাই হয়ে গেছে। হাত সাফাইয়ের সেই ঘটনা ব্যাংকের শাখার ক্যামেরাতে ধরা পড়েছে।

ঘটনার খবর পেয়ে ব্যাংকে পৌঁছায় মালদা থানার পুলিশ। দুই যুবককে তল্লাশি চালালেও চুরি যাওয়া ২০ হাজার টাকা পাওয়া যায়নি। ধৃত দুই যুবককে জিজ্ঞাসাবাদ করছে মালদা থানার পুলিশ।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ভিডিয়োঃ কৃতাঙ্ক

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page