ব্যবসায়ীর বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে
top of page

ব্যবসায়ীর বাড়িতে ভাঙচুরের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

জমি জবরদখল মুক্ত করার নামে এক ব্যবসায়ীর বাড়িতে চড়াও হয়ে ভাঙচুর করার অভিযোগ উঠল তৃণমূল নেতার বিরুদ্ধে। বাধা দেওয়ায় দুই মহিলাকেও মারধর করা হয় বলে অভিযোগ। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে হরিশ্চন্দ্রপুরে।


জানা গিয়েছে, ব্যবসায়ী পবন কেডিয়া মাস দুয়েক আগে বাড়ি সীমানা প্রাচীর দিয়ে ঘিরে নেন। অভিযোগ, পঞ্চায়েতের জায়গা দখল করে প্রাচীর দিয়েছেন ব্যবসায়ী। পঞ্চায়েতের তরফে তিনদিনের মধ্যে ওই প্রাচীর সরানোর জন্য ব্যবসায়ীকে নোটিস দেওয়া হয়েছিল। নয়তো আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানানো হয়েছিল। ব্যবসায়ীর অবশ্য দাবি, তাঁরা পঞ্চায়েতের জমি দখল করেননি। নিজেদের জমিতেই প্রাচীর দিয়েছেন। কিন্তু উত্তরের অপেক্ষা না করে বেআইনিভাবে স্থানীয় পঞ্চায়েত সদস্যের ছেলে তথা ব্লক যুব তৃণমূলের সভাপতি দুর্জয় দাস তাঁদের বাড়িতে ভাঙচুর চালায়। মারধর করা হয় বাড়ির মহিলাদেরও বলে অভিযোগ ওই ব্যবসায়ীর। এই ঘটনার ওই পরিবারের দু’জন হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ।



পবনবাবু বলেন, আমরা বেআইনিভাবে কোনো জমি দখল করে রাখিনি। তৃণমূলের লোকজন গায়ের জোরে চড়াও হয়ে হামলা করে। বৃদ্ধ বাবা-মা, আমার স্ত্রীকে মারধর করার পাশাপাশি বাড়িতে ভাঙচুর চালায়। আমরা এই ঘটনার প্রতিবাদে পুলিশে অভিযোগ দায়ের করব।




জেলা তৃণমূল নেতা দুলাল সরকার জানান, তৃণমূল নেতা এই ঘটনা ঘটিয়েছে বলা ঠিক নয়। অভিযুক্ত ব্যক্তি যুব তৃণমূলের বলে নিজেকে পরিচয় দেন। জেলা যুব সভাপতি তাকে দলে জায়গা দিলেও দল কিন্তু ওই ব্যক্তিকে জায়গা দেয়নি। আর যে কোনো সমাজবিরোধী কাজে পুলিশের অবশ্যই পদক্ষেপ নেওয়া উচিত।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page