top of page

স্বাধীনতা দিবসে দুর্ঘটনায় মৃত চার, পরিবারের সঙ্গে দেখা করলেন মৌসম

স্বাধীনতা দিবসে ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হয়েছে চারজনের। আজ মৃতের দুই পরিবারের সঙ্গে দেখা করতে যান রাজ্যসভার সাংসদ মৌসম নুর, পুরসভার প্রশাসক কার্তিক ঘোষ সহ অন্যরা।


স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সংস্কারের কাজের জন্য গতকাল গাজোলের মশালদিঘি এলাকায় ১২ নম্বর জাতীয় সড়কের একটি লেন বন্ধ ছিল। ফলে একটি লেন দিয়েই যানবাহন চলাচল করছিল। ওই এলাকায় একটি ছোটো গাড়ি ও একটি পাথর বোঝাই ডাম্পারের মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনায় ছোটো গাড়ির চালক সহ চারজনের মৃত্যু হয়। দুর্ঘটনায় মারা গিয়েছেন চালক গোপাল ঘোষ (৩৫), তাঁর স্ত্রী স্বপ্না ঘোষ (২৮) ও একমাত্র ছেলে সোমেশ্বর ঘোষ (৭)। মারা গিয়েছেন গোপালবাবুর বন্ধু দুলাল শেখও (৩৭)।



দুর্ঘটনাগ্রস্ত গাড়িটি জেলা আবগারি দফতরে ভাড়ায় দেওয়া রয়েছে। গোপালবাবু সেই গাড়ি চালাতেন। গতকাল অফিসের কাজেই গাড়ি নিয়ে তিনি রায়গঞ্জে যান। একা যেতে না চেয়ে তিনি বন্ধুকেও সঙ্গে নিয়েছিলেন। গোপালবাবুর শ্বশুরবাড়ি ডালখোলায়। ছেলেকে নিয়ে তাঁর স্ত্রী কাল বাড়ি ফিরছিলেন। স্বামীর ফোন পেয়ে তাঁরা বাস থেকে নেমে একসঙ্গে বাড়ি ফেরার জন্য গাড়িতে ওঠেন।




আজ মৃত দুই পরিবারের সঙ্গে দেখা করেন রাজ্যসভার সাংসদ মৌসম নুর। তিনি জানান, গতকাল গাজোলে মর্মান্তিক দুর্ঘটনায় একটি পরিবারের প্রত্যেক সদস্যই মারা গিয়েছেন। আরেকটি পরিবারের কর্তার মৃত্যুতে পরিবারটি ভেঙে পড়েছে। দুই পরিবারকে সরকারি সহায়তার জন্য জেলাশাসকের কাছে আবেদন জানানো হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page