আমাদের মালদা ডিজিট্যাল

Oct 25, 2021

মালদা স্টেশন থেকে গ্রেফতার আদিবাসী শিক্ষক নিগ্রহ কাণ্ডে অভিযুক্ত

অবশেষে গ্রেফতার আদিবাসী শিক্ষক নিগ্রহ কাণ্ডে মূল অভিযুক্ত প্রাক্তন কাউন্সিলর তথা ওয়ার্ড কো-অর্ডিনেটর পরিতোষ চৌধুরি। ধৃতকে আজ মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।

উল্লেখ্য, গত রবিবার ইংরেজবাজার পুরসভার ৩ নম্বর ওয়ার্ডের মালঞ্চপল্লি এলাকায় এক আত্মীয়ের বাড়িতে গিয়েছিলেন সুদীপ টুডু (৩১)। তিনি হবিবপুর ব্লকের মানিকোড়া হাইস্কুলের শিক্ষক। অভিযোগ, বিকেলে আত্মীয়ের বাড়ি থেকে ফেরার সময় মালঞ্চপল্লি সাবওয়ে গেটের কাছে সুদীপবাবুকে আটকান ওই ওয়ার্ডের বিদায়ি কাউন্সিলর পরিতোষ চৌধুরি সহ তাঁর অনুগামীরা। সেদিন পরিতোষবাবুর বাড়ি থেকে একটি সাইকেল চুরি গিয়েছিল। এরপরেই বারবার বলা সত্ত্বেও সুদীপবাবুর কোনও কথা না শুনে চোর সন্দেহে মারধর করা হয় সুদীপবাবুকে। এমনকি তাঁকে মারতে মারতে নিজের বাড়িতে টেনে নিয়ে গিয়ে বাড়ির পোষা কুকুর তাঁর উপর লেলিয়ে দেন পরিতোষবাবু বলে অভিযোগ। এই ঘটনায় পরিতোষবাবু সহ ১০ জনের বিরুদ্ধে ইংরেজবাজার থানায় অভিযোগ দায়ের করা হয়।

এই ঘটনায় এখন পর্যন্ত ইংরেজবাজার থানার পুলিশ মূল অভিযুক্ত সহ মোট তিনজনকে গ্রেফতার করেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, সোমবার সকালে মালদা টাউন স্টেশন থেকে ট্রেনে করে ভিন রাজ্যে যাওয়ার ছক কষেছিলেন অভিযুক্ত তৃণমূল নেতা। গোপন সূত্রে খবর পেয়ে ইংরেজবাজার থানার পুলিশের একটি দল মালদা টাউন স্টেশন থেকে তাকে গ্রেফতার করে।

[ আগের খবরঃ শিক্ষক নির্যাতনের ঘটনার প্রতিবাদে শহরে আছড়ে পড়ল আদিবাসীদের ক্ষোভ ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন