top of page

জাল দলিলে পার্টি অফিস বিক্রির অভিযোগ

জাল দলিল তৈরি করে আরএসপি পার্টি অফিস বিক্রি করে দেওয়ার অভিযোগ উঠল দলেরই প্রাক্তন সদস্যর বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মানিকচকের পালপাড়ায়। পার্টি অফিস বিক্রি করার কথা স্বীকার করেছেন অভিযুক্ত। অভিযোগ খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছেন জেলা পুলিশসুপার অলোক রাজোরিয়া।


২০০৮ সালে মানিকচকের পালপাড়া এলাকায় দেড় কাঠা জায়গা কিনে ব্লক আরএসপি পার্টি অফিস তৈরি করা হয়। সেই সময় থেকে টানা ১২ বছর মানিকচক ব্লক আরএসপি সম্পাদক ছিলেন মোহম্মদ সবুক্তগীন। মানিকচক ব্লকের আরএসপির বর্তমান সম্পাদক মোহম্মদ আতাউল গনির অভিযোগ, দলের প্রাক্তন সম্পাদক জাল দলিল তৈরি করে সেই আরএসপি পার্টি অফিস বিক্রি করেছে। বিষয়টি জানতে পেরে জেলা নেতৃত্বকে অভিযোগ জানানো হয়েছে। অভিযোগ দায়ের করা হয়েছে মানিকচক থানাতেও।



আরএসপির জেলা সম্পাদক সর্বানন্দ পাণ্ডে বলেন, তাঁদের ওই প্রাক্তন সম্পাদক তৃণমূল কংগ্রেসে নাম লিখিয়েছেন। শাসকদলের ছত্রছায়ায় থেকেই তিনি এই কাজ করার সাহস পেয়েছেন। পুরো বিষয়টি জেলা পুলিশসুপারকে লিখিতভাবে জানানো হয়েছে।

বেআইনিভাবে পার্টি অফিস বিক্রির কথা স্বীকার করে নিয়েছেন আরএসপির প্রাক্তন সম্পাদক মোহম্মদ সবুক্তগীন। তিনি বলেন, অন্যত্র পার্টি অফিস তৈরি করার জন্য এই পার্টি অফিস বিক্রি করা হয়েছিল। তবে এর মধ্যে জালিয়াতি করা হয়েছে কিনা সেই বিষয়টি তাঁর জানা নেই। তাঁর অন্য কোনও রাজনৈতিক দলের সঙ্গে সম্পর্কও নেই বলেও জানান তিনি।




আরএসপি পার্টি অফিসটি কিনে নিয়েছেন মানিকচকের বাসিন্দা ছবিলাল মণ্ডল। তিনি বলেন, ১১ লক্ষ টাকা দিয়ে এই পার্টি অফিস কিনেছেন তিনি। তবে এই অফিস বেআইনিভাবে বিক্রি করা হয়েছে তা তিনি জানতেন না।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

ความคิดเห็น


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page