top of page

করবস্থানের জায়গা দখল করে বাড়ি তৈরির অভিযোগ

চাঁচলের খেলেনপুর এলাকায় রয়েছে একটি কবরস্থান। অভিযোগ, সেই কবরস্থান মাঠের একাংশ জবরদখল করে সেখানে বাড়ি তৈরি করছেন ওই এলাকার এক বাসিন্দা মোহাম্মদ মুরতুজা। আজ সকালে কবরস্থান কমিটির লোকজন ও এলাকার বাসিন্দারা সেই জায়গা দখলমুক্ত করতে উদ্যত হন। এরপরেই প্রতিবেশীর সঙ্গে কবরস্থান কমিটির লোকজন বিবাদে জড়িয়ে পড়েন। খবর দেওয়া হয় চাঁচল থানায়। চাঁচল থানার পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।


কবরস্থান কমিটির সদস্য ও এলাকার বাসিন্দা শেখ নইমুদ্দীন বলেন, গতকাল থেকে দেখছি আমাদের এই কবরস্থানের জায়গা দখল করে বাড়ি তৈরি করছেন ওই প্রতিবেশী। আমরা আজ গ্রামবাসীরা এই নির্মাণ কাজ করতে বাধা দিই। কাগজ পত্রে উল্লেখ রয়েছে এটি কবরস্থানের জায়গা কিন্তু কিভাবে সেই জায়গা দখল করে বাড়ি নির্মাণ হচ্ছে? তাই অবিলম্বে আমরা এই জায়গা দখলমুক্ত চাই।


Alleged forcibly houses construction on Chanchal graveyard site

যদিও কবরস্থান কমিটির মাঠ দখল করার অভিযোগ অস্বীকার করেছেন প্রতিবেশী মোহাম্মদ মুরতুজা। তিনি বলেন, আমি আমার নিজের জায়গায় বাড়ি বানাচ্ছি, যদি এটি কবরস্থান কমিটির জায়গা হয় তাহলে আমিন ডেকে মাপ করা হোক। যদি কবরস্থান কমিটির জায়গা থাকে তাহলে আমি স্বেচ্ছায় জায়গা ছেড়ে দেব।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page