অ্যাকাউন্টে টাকা জমা না হওয়ার অভিযোগ গ্রামবাসীদের
top of page

অ্যাকাউন্টে টাকা জমা না হওয়ার অভিযোগ গ্রামবাসীদের

১০০ দিনের কাজের দুর্নীতির অভিযোগ উঠল তৃণমূল পরিচালিত খরবা গ্রামপঞ্চায়েতের বিরুদ্ধে। এই ঘটনায় চাঁচল ১ ব্লকের বিডিও ও জেলাশাসকের কাছে অভিযোগ জানিয়েছেন গ্রামবাসীরা। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে, বিরোধীদের চক্রান্ত দাবি করেছে প্রধান।


মালদার চাঁচল মহকুমায় অবস্থিত খরবা গ্রামপঞ্চায়েত। অভিযোগ, পঞ্চায়েতের অধীনে হার্টিকালচার স্কিমে ১০০ দিনের কাজ করানো হয়। মাস্টার রোলের নাম থাকা সত্ত্বেও গ্রামবাসীদের অ্যাকাউন্টে টাকা ঢোকেনি। অথচ কাগজে-কলমে দেখা যাচ্ছে সেই টাকা পেমেন্ট হয়ে গেছে। গ্রামবাসীদের পাশাপাশি বিরোধী দলের অভিযোগ, ভুয়া বিল করে গ্রামপঞ্চায়েতের তৃণমূলের প্রধান পারভিনা খাতুন, নির্মাণ সহায়ক অভিমন্যু দাস, জিআরএস সানাউল্লাহ সহ অন্যান্য আধিকারিকরা সেই টাকা আত্মসাৎ করেছেন।



খরবা গ্রামপঞ্চায়েতের কংগ্রেসের বিরোধী দলনেতা মুরতুজ আলম বলেন, সমস্ত টাকা আত্মসাৎ করেছে এই অভিযুক্তরা। অবিলম্বে ঘটনার তদন্ত করতে হবে। যদিও সমস্ত অভিযোগ অস্বীকার করে পঞ্চায়েতের প্রধান পারভিনা খাতুন বলেন, এটা বিরোধীদের চক্রান্ত। মিথ্যা অভিযোগ।




একের পর এক গ্রামপঞ্চায়েতের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ ওঠায় তৃণমূল নেতৃত্বের একাংশ রীতিমতো ক্ষুব্ধ। তৃণমূলের মালদা জেলার মুখপাত্র শুভময় বসু বলেন, কোনও ধরনের দুর্নীতি বরদাস্ত করা হবে না। প্রশাসনের পাশাপাশি পৃথকভাবে দলীয় তদন্ত করা হবে সেখানে যদি কেউ দোষী প্রমাণিত হন তাহলে দল যথাযোগ্য ব্যবস্থা নেবে।


মালদা জেলার টাটকা নিউজ এখন আমাদের অফিসিয়াল টেলিগ্রাম চ্যানেলে। বিনামূল্যে পড়তে এখানে ক্লিক করুন


টপিকঃ #গ্রামপঞ্চায়েত

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page