আমাদের মালদা ডিজিট্যাল

Jan 30, 2020

নেশায় বুঁদ যুবসমাজ, ব্রাউনশুগার সহ হরিশ্চন্দ্রপুরে গ্রেফতার এক

Updated: Sep 24, 2020

১০ গ্রাম ব্রাউনশুগার সহ হরিশ্চন্দ্রপুরে গ্রেফতার এক যুবক। ধৃত যুবকের নাম সুমন দাস (২২)। বাড়ি হরিশ্চন্দ্রপুর থানা এলাকায় বারোডাঙ্গা গ্রামে। গোপনসূত্রে খবর পেয়ে গতকাল রাতে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ হরিশ্চন্দ্রপুরের বারোডাঙ্গা এলাকায় হানা দেয়। ১০ গ্রাম ব্রাউনশুগার সহ গ্রেফতার করা হয় সুমন দাস নামে এক যুবককে।

মফিজুদ্দিন আহমেদ, হরিশ্চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক

বর্তমানে হরিশ্চন্দ্রপুর ছাত্র-যুব সমাজ ড্রাগসের নেশায় আসক্ত হয়ে পড়েছে। ড্রাগসের নেশার কারণে অনেক যুবক প্রাণ হারিয়েছে। নেশায় আসক্ত হয়ে সর্বস্ব হারিয়েছে অনেকেই

হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জয়কুমার দাস জানান, গতকাল রাতে ১০ গ্রাম ব্রাউনশুগার সহ এক যুবককে গ্রেফতার করা হয়েছে। ধৃত যুবককে আজ চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়েছে।

এদিকে হরিশ্চন্দ্রপুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মফিজুদ্দিন আহমেদ জানান, এক সময় জেলার শিক্ষা-সংস্কৃতির পীঠস্থান ছিল হরিশ্চন্দ্রপুর। কিন্তু বর্তমানে হরিশ্চন্দ্রপুর ছাত্র-যুব সমাজ ড্রাগসের নেশায় আসক্ত হয়ে পড়েছে। ড্রাগসের নেশার কারণে অনেক যুবক প্রাণ হারিয়েছে। নেশায় আসক্ত হয়ে সর্বস্ব হারিয়েছে অনেকেই। এখনই উপযুক্ত ব্যবস্থা নেওয়া না হলে সমাজের ভারসাম্য হারিয়ে পড়বে।