রেজাল্ট আউটের পর কি বলছেন উত্তর মালদার প্রার্থীরা
top of page

রেজাল্ট আউটের পর কি বলছেন উত্তর মালদার প্রার্থীরা

খগেন মুর্মু


উত্তর মালদা লোকসভা কেন্দ্রে ৮৪ হাজার ২৯৮ ভোটে জয়ী হলেন বিজেপি প্রার্থী খগেন মুর্মু। তিনি বলেন, গোটা ভারতবর্ষের সাথে উত্তর মালদায় বিজেপির জয় হয়েছে। মোদীজীর একজন সফল প্রধানমন্ত্রী। তাঁর উন্নয়নের জোয়ারে মানুষ বিজেপিকে জয়ী করেছে। মালদায় আমরা প্রচুর সংখ্যালঘু ভোট পেয়েছি।



মৌসম নূর


কংগ্রেসের টিকিটে জয়ী গতবারের উত্তর মালদার সাংসদ মৌসম নূর এবার তৃণমূলের প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করেছিলেন। নতুন সাংসদকে শুভেচ্ছা জানিয়ে তিনি বলেন, আশানুরূপ ফলাফল হয়নি। মানুষের রায়কে মেনে নিয়েছি। বিজেপিকে রুখতে মহাজোটের প্রয়োজন ছিল। তৃণমূলে থেকে অনেক সাহায্য পেয়েছি, কংগ্রেসে থাকলে হয়তো এই সাহায্য পেতাম না।




ইশা খান চৌধুরি


পরাজিত হওয়ার পরে মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে ক্ষোভ উগরে দিলেন উত্তর মালদার কংগ্রেস প্রার্থী ইশা খান চৌধুরি। তিনি বলেন, উত্তর মালদার মানুষ ভালোবাসা দিয়েছে। তবে আশানুরূপ ফল হয়নি। বিজেপি গত পাঁচ বছরে কিছুই করেনি। তবে পশ্চিমবঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যে বিরোধী শূন্য করতে চেয়েছিলেন। পঞ্চায়েত নির্বাচনে প্রশাসনকে ব্যবহার করে তৃণমূল যে হারে ভোট লুট করেছে, যে হারে বিরোধীদের নিগ্রহ করেছে। হয়তো সেই কারণেই মানুষ ক্ষিপ্ত হয়ে বিজেপিকে ভোট দিয়েছে।



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page