top of page

সরকারি প্রকল্পের তদারকিতে মালদায় সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান

উত্তরপ্রদেশের বিস্ফোরণে মালদার মানিকচক ব্লকের ৯ জন শ্রমিকের মৃত্যুর ঘটনায় দুঃখ প্রকাশ করলেন রাজ্য সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আবু আয়েশ মণ্ডল। মঙ্গলবার দুপুরে সংখ্যালঘুদের বিভিন্ন সরকারি প্রকল্পের বরাদ্দ অর্থের কাজ ঠিকমত হচ্ছে কি না তা তদারকি করতেই মালদায় আসেন রাজ্য সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান। এদিন মালদা জেলা প্রশাসনিক ভবনে জেলার প্রশাসনের শীর্ষ কর্তাদের নিয়ে একটি বৈঠক করেন তিনি। উপস্থিত ছিলেন জেলাশাসক কৌশিক ভট্টাচার্য, পুলিশ সুপার অর্ণব ঘোষ, অতিরিক্ত জেলাশাসক অশোককুমার মোদক সহ সমস্ত ব্লকের বিডিও থেকে অন্যান্য পদস্থ আধিকারিকরা।



রাজ্য সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আবু আয়েস মণ্ডল বলেন, মালদার পুলিশ আইনশৃঙ্খলা ঠিক রাখতে যেভাবে কাজ শুরু করেছে তাতে তিনি অভিভূত। আইন-শৃঙ্খলার সমস্যা হলে পুলিশ অভিযুক্ত বা অপরাধীদের নানাভাবে বুঝিয়ে শিক্ষার আলোয় নিয়ে আসার চেষ্টা করে যাচ্ছে। যাঁরা অপরাধ করেছেন ভবিষ্যতে তাঁরা যাতে আর অপরাধ জগতে না চলে যান, সেই জন্য জেলা পুলিশ তাঁদের রোজগারের নানা ধরনের কর্মসূচির উদ্যোগ নিয়েছে।

রাজ্য সংখ্যালঘু কমিশনের চেয়ারম্যান আরও বলেন, এদিনের বৈঠকে সংখ্যালঘুদের জন্য বিভিন্ন সরকারি প্রকল্পে বরাদ্দ অর্থতে ঠিকমতো কাজ হচ্ছে কিনা, তা খতিয়ে দেখা হয়েছে। সব কাজ ঠিকঠাক থাকলেও জেলায় পানীয় জলের সমস্যা রয়েছে। সামনে গরমের মরশুম আসতে চলেছে। তার আগে জেলার যে সমস্ত এলাকাতে পানীয় জলের সমস্যা রয়েছে। সেগুলো দ্রুত মিটিয়ে ফেলার বিষয়ে মালদা জেলা প্রশাসনের কর্তাদের সঙ্গে আলোচনা হয়েছে।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

Comments


বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page