হাসপাতালে না, প্রাইভেট চেম্বারে আসার পরামর্শ চিকিৎসকের, তদন্তে মেডিকেল কর্তৃপক্ষ
top of page

হাসপাতালে না, প্রাইভেট চেম্বারে আসার পরামর্শ চিকিৎসকের, তদন্তে মেডিকেল কর্তৃপক্ষ

মেডিকেল কলেজে বিভিন্ন অজুহাতে অর্থোপেডিক বিভাগে চিকিৎসাধীন রোগীর অপারেশন হচ্ছে না। পরিসেবা না দিয়ে প্রাইভেট চেম্বারে যাওয়ার পরামর্শ দেওয়ার অভিযোগ চিকিৎসকের বিরুদ্ধে। এমনকি সরকারি হাসপাতালের কাগজে বাইরের ফোন নম্বর পর্যন্ত লিখে দেওয়ার অভিযোগ উঠেছে মালদা মেডিকেল কলেজে। অভিযোগের ভিত্তিতে উপযুক্ত পদক্ষেপ নেওয়ার আশ্বাস দিয়েছেন মেডিকেল কলেজের অধ্যক্ষ।


রোগীর পরিবারের অভিযোগ, মালদা মেডিকেল কলেজ হাসপাতালে অর্থোপেডিক বিভাগে কেউ ১৫ দিন ধরে আবার কেউ ২ মাস ধরে চিকিৎসাধীন রয়েছেন। কিন্তু এখনও তাঁদের অপারেশন হয়নি। একাধিকবার অপারেশনের দিন ধার্য করা হলেও নির্দিষ্ট দিনে অপারেশন করা হয়নি। এনিয়ে চিকিৎসকের কাছে কিছু জানতে চাইলেই বাইরে নিয়ে যাওয়ার পরামর্শ সরাসরি দিচ্ছেন চিকিৎসক। আজ এমনই অভিযোগ দায়ের করেছেন এক রোগীর আত্মীয়। তিনি অভিযোগে জানান, দু’মাস ধরে রোগীর অপারেশন হচ্ছে না। ডাক্তার সরকারি হাসপাতালের কাগজে ফোন নম্বর লিখে দিয়ে, ওই নম্বরে যোগাযোগ করে বাইরে ভরতি হতে বলছেন। সেখানে অল্প টাকায় চিকিৎসা করে দেওয়ার কথাও নাকি বলছেন মেডিকেল কলেজের চিকিৎসকরা।



মেডিকেল কলেজের অধ্যক্ষ পার্থপ্রতীম মুখোপাধ্যায় বলেন, অভিযোগ জমা পড়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত করে প্রয়োজনীয় পদক্ষেপ নেওয়া হবে।




আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page