top of page

রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে উধাও গ্রাহকের ১৯ হাজার টাকা

একটি রাষ্ট্রায়ত্ত ব্যাংক থেকে দুই গ্রাহকের টাকা উধাওয়ের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। ঘটনাটি ঘটেছে রতুয়া ১ নম্বর ব্লকের অন্তর্গত এসবিআই ব্যাংকের কাহালা শাখায়। ঘটনায় লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছেন ব্যাংকের ম্যানেজার।


লিখিত অভিযোগ পেলে বিষয়টি তদন্ত করে দেখার আশ্বাস দিয়েছেন ব্যাংকের ম্যানেজার

জানা গেছে, এই প্রতারণার শিকার মালদার রতুয়া ১ নম্বর ব্লকের আসুটোলা এলাকার বাসিন্দা আহাসানুল হক এবং ফরিদপুরের বাসিন্দা হুমায়ূন কবির। আহাসানুল সাহেবের অভিযোগ, ব্যাংকের পাসবই আপডেট করাতে আসেন তিনি। আপডেট করার পর চক্ষু চড়কগাছ হয় তাঁর। তিনি দেখতে পান ২৪ ফেব্রুয়ারি দুই দফায় তাঁর অ্যাকাউন্ট থেকে ২০ হাজার টাকা তোলা হয়েছে। প্রথম দফায় ৯ হাজার ৯৯৯ টাকা এবং দ্বিতীয় দফায় ১০ হাজার টাকা তোলা হয়। অন্যদিকে ফরিদপুরের বাসিন্দা হুমায়ুন কবির জানান, তাঁর অ্যাকাউন্ট থেকে দুই দফায় প্রায় ১৯ হাজার টাকা তোলা হয়েছে‌। রতুয়ায় একটি এটিএম-এ টাকা তুলতে যান তিনি। বারবার চেষ্টা করার পরও কিছুতেই তার এটিএম কার্ডটি কাজ করছিল না। পাশে থাকা এক ব্যক্তি তাঁর এটিএম কার্ডটি নেয় এবং চেষ্টা করে সফল হন। এরপরে গোপনে সে তাঁর এটিএমের পিন কোড দিতে দেখে নেয়। সুযোগ বুঝে তাঁর এটিএম বদলি করে নেয়।


এই দুই ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে রতুয়ায়। ব্যাঙ্ক ম্যানেজারকে বিষয়টি মৌখিকভাবে জানিয়েছেন ওই দুই বাসিন্দা। ব্যাংক ম্যানেজার লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখার আশ্বাস দিয়েছেন।


আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন



বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page