top of page

খাঁড়িতে তলিয়ে মৃত্যু কৃষি শ্রমিকের

বৃষ্টির জলে ডুবে যাওয়া জমি থেকে ধানের আঁটি ঘরে আনতে গিয়ে খাঁড়িতে তলিয়ে মৃত্যু হল এক কৃষি শ্রমিকের৷ মৃত শ্রমিকের নাম আসিদুর রহমান (২৬)৷ ঘটনাটি ঘটেছে চাঁচল-২ নম্বর ব্লকের চন্দ্রপাড়া গ্রামপঞ্চায়েতের খানপুর গ্রামে৷ বিষয়টি জানতে পেরে মৃত শ্রমিকের পরিবারকে সবরকম সাহায্যের আশ্বাস মালতিপুরের বিধায়কের।


উল্লেখ্য, ইয়শ ঘূর্ণিঝড় পরবর্তী প্রভাবে জেলাজুড়ে প্রবল বৃষ্টিপাতে জলে তলিয়ে যায় জেলার কয়েক হাজার হেক্টর কৃষিজমি। সেই তলিয়ে যাওয়া জমি থেকে ধান কেটে আনার কাজ শুরু করেছিলেন চাষিরা। আজ আঁটি মাথায় নিয়ে খাঁড়ি পেরোনোর সময় তলিয়ে মৃত্যু হয় আসিদুরের। বিষয়টি জানতে পেরে মৃত শ্রমিকের বাড়িতে ছুটে যান মালতিপুরের বিধায়ক আব্দুর রহিম বকশি। মৃত শ্রমিকের পরিবারকে সবরকম সহযোগিতার আশ্বাস দিয়েছেন বিধায়ক৷




তিনি বলেন, বৃষ্টিতে এলাকার প্রায় সমস্ত চাষের জমি জলের নিচে চলে গিয়েছে৷ তাই জমির মালিকরা এখন ডুবে থাকা ধান কোনোরকমে বাড়ি নিয়ে যাওয়ার চেষ্টা করছেন৷ আজ সেই কাজই করছিল আসিদুর৷ কিন্তু ধানের আঁটি মাথায় নিয়ে খাঁড়ি পেরোনোর সময় তলিয়ে মৃত্যু হয় তাঁর৷ মর্মান্তিক ঘটনা৷ ওই পরিবারকে সবরকম সরকারি সাহায্য পাইয়ে দেওয়ার বিষয়টি তিনি দেখছেন।



আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন

বিজ্ঞাপন

Malda-Guinea-House.jpg

আরও পড়ুন

bottom of page