আমাদের মালদা ডিজিট্যাল

Sep 10, 2020

পুলিশের জালে এটিএম লুটের পাণ্ডা

এটিএম লুটের এক পাণ্ডাকে গ্রেফতার করল পুলিশ। ধৃতকে আজ জেলা আদালতে পেশ করা হয়েছে। বুধবার গভীর রাতে কালিয়াচক থানার পুলিশ রতুয়া থানার বাহারাল মোড় থেকে এটিএম চক্রের মূল পাণ্ডাকে গ্রেফতার করে।

ধৃতের নাম ধরমবীর শর্মা ওরফে মহেশ। বাড়ি উত্তরপ্রদেশ রাজ্যের কচিকালান থানার লর্ডকৃষ্ণ কলোনি এলাকায়। উল্লেখ্য, ১৯ অগাস্ট গভীর রাতে কালিয়াচক থানার সুজাপুরের একটি ব্যাংকের এটিএম থেকে প্রায় ছয় লক্ষ টাকা লুট করে পালায় দুষ্কৃতীরা। পরদিন সকালে বিষয়টি স্থানীয় লোকদের নজরে আসলে এলাকায় ছুটে যান জেলা পুলিশের উচ্চপদস্থ আধিকারিকরা।

অবশেষে গতকাল পুলিশের জালে ধরা পড়ে এটিএম লুট চক্রের মূল পাণ্ডা। পুলিশ তদন্ত করে জানতে পেরেছে, যারা এটিএম লুট চক্রের সাথে জড়িত, তাদের বেশিরভাগই উত্তরপ্রদেশ, হরিয়ানা, রাজস্থানের বাসিন্দা। সুজাপুরের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএম লুটের ঘটনায় মূল পাণ্ডা ধরমবীর শর্মা ওরফে মহেশ বেশ কিছু এটিএম লুটের ঘটনায় জড়িত রয়েছে।

কালিয়াচক থানার আইসি আশিস দাস জানান, রতুয়া বাহারাল মোড় এলাকা থেকে ধরমবীর শর্মাকে গ্রেফতার করা হয়েছে। ১৭ অগাস্ট ধরমবীর শর্মা ও তার তিনজন সঙ্গী একটি গাড়িতে করে উত্তরপ্রদেশ থেকে রওনা দিয়েছিল। ১৯ অগাস্ট গভীর রাতে সুজাপুরের ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে রাষ্ট্রায়ত্ত ব্যাংকের এটিএম ভেঙে টাকা লুট করে পালিয়ে যায় তারা। ধৃতদের ১৪ দিনের পুলিশি হেফাজতের আবেদনে বৃহস্পতিবার মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন