আমাদের মালদা ডিজিট্যাল

Dec 19, 2020

বিজেপিতে যোগদানের পরেই শুভেন্দুর পোস্টারে লাথি-আগুন টিএমসিপির

গেরুয়া শিবিরে যোগদানের পরেই শুভেন্দুর পোস্টার ছিঁড়ে আগুন ধরাল তৃণমূল ছাত্রপরিষদের কর্মীরা। এমনকি শুভেন্দুর ছবিতে লাঠি মারতেও দেখা যায় টিএমসিপি কর্মীদের। এনিয়ে তৃণমূলের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছে বিজেপি নেতৃত্ব।

বেশ কয়েকদিন ধরেই শুভেন্দু অধিকারীর রাজনৈতিক সমীকরণ নিয়ে কৌতূহল ছিল সারা রাজ্যে। এরই মধ্যে অন্যান্য জেলার পাশাপাশি মালদা জেলার বিভিন্ন প্রান্তেও “আমরা দাদার অনুগামী” পোস্টার পড়ে। অবশেষে আজ মেদিনীপুরের সভায় নিজের অবস্থান স্পষ্ট করেন শুভেন্দু। অমিত শাহের হাত থেকে গেরুয়া ঝাণ্ডা তুলে নেন শুভেন্দু। বিষয়টি জানতে পেরেই চাঁচলের তৃণমূল ছাত্রপরিষদের কর্মীরা শুভেন্দু অধিকারীর সেই ব্যানার পোস্টার ছিঁড়ে মাটিতে ফেলে লাথি মারতে শুরু করে। পরে পেট্রোল দিয়ে আগুন ধরিয়ে দেয়।

তৃণমূল ছাত্রপরিষদের জেলা সাধারণ সম্পাদক বাবু সরকার জানান, কে বা কারা এই পোস্টার-ব্যানার লাগিয়েছে জানি না৷ চাঁচলে বিভেদ সৃষ্টি করার চেষ্টা করছে এই অনুগামীরা৷ শুভেন্দু অধিকারী বলত, বিজেপি হঠাও দেশ বাঁচাও৷ এখন যদি সেই লোকটাই বিজেপিতে যায়, তবে তার ছবি সংবলিত পোস্টার পোড়াতে দোষ নেই৷

এই ঘটনায় টিএমসিপির তীব্র নিন্দা করেছেন বিজেপির জেলা কমিটির সদস্য আদর্শকুমার রাম৷ তিনি বলেন, এটা তৃণমূলের কালচার৷ একজন সম্মাননীয় ব্যক্তি তাদের দল ছাড়লেই তাঁর ছবিতে লাথি মারতে হবে? তৃণমূলেও তো অন্য দল থেকে অনেকে যোগ দিয়েছেন৷ সেই সময় তো অন্যান্য দলের কর্মীরা এমন ঘটনা ঘটায় না। তৃণমূল এই রাজনীতিই করছে রাজ্য জুড়ে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন