আমাদের মালদা ডিজিট্যাল

Apr 6, 2022

চাঁচলে ডাকাতির কিনারা করল পুলিশ, গ্রেফতার ৫

সিনেমার ছলে ১২ লক্ষ ডাকাতির ঘটনার কিনারা করল পুলিশ। এই ঘটনায় ওই অফিসের এক কর্মী সহ মোট পাঁচজনকে গ্রেফতার করেছে পুলিশ। ধৃতদের ১০ দিনের পুলিশি হেপাজতের আবেদনে মালদা জেলা আদালতে পেশ করা হয়েছে।

উল্লেখ্য, গত মাসের ২০ তারিখে চাঁচলে শান্তি মোড়ে অবস্থিত অনলাইন বাণিজ্যিক সংস্থার অফিসে আগ্নেয়াস্ত্র দেখিয়ে প্রায় ১২ লক্ষ টাকা লুট করে পালায় দুষ্কৃতীরা। সিসিটিভি ফুটেজে দেখা যায় বেশ কয়েকজন যুবক আগ্নেয়াস্ত্র হাতে টাকা নিয়ে চম্পট দেয়। ঘটনার তদন্তে ছুটে আসে রাজ্যের গোয়েন্দা বিভাগ। সিসিটিভি ফুটেজকে নজরে রেখে শুরু হয় তদন্ত। তদন্তে পুলিশের হাতে আসে বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য। সেই তথ্য অনুযায়ী ওই সংস্থার কর্মী নূর আলমকে জেরা করা শুরু করে পুলিশ। পুলিশি জেরায় পুরো ঘটনার ষড়যন্ত্র ও এই ঘটনায় জড়িতদের নাম তুলে ধরে নূর। এরপরই পুলিশ রায়গঞ্জের ইটাহার থেকে বাকি চারজনকে গ্রেফতার করে। ধৃতদের নাম নূর আলম, রবিউল হোসেন, হুমায়ূন কবির, ফটিক আলি ও করিমূল হোসেন। নূর, রবিউল ও হুমায়ূন চাঁচলের বারোগাছিয়া, ওমরপুর ও গালিমপুরের বাসিন্দা। বাকি দুজনের বাড়ি ইটাহার থানার মার্নায় এলাকায়।

অতিরিক্ত পুলিশসুপার অমিত কুমার সাউ বলেন, গত ২০ মার্চ একটি ডাকাতির ঘটনা ঘটে। দুষ্কৃতীরা আগ্নেয়াস্ত্র দেখিয়ে ডাকাতি করে। ঘটনার তদন্তে নেমে একটি আন্ত:জেলার দলকে ধরা হয়েছে। ধৃতদের মধ্যে একজন ওই সংস্থার কর্মী। সে পুরো ঘটনার ছক কষেছিল। পাশাপাশি দুজন স্থানীয় ও ইটাহার থেকে দু’জনকে ধরা হয়েছে। আরও দু-তিনজন এই ঘটনার সঙ্গে জড়িত। তাদেরও খোঁজ চলছে। ধৃতদের হেপাজত থেকে ১ লক্ষ ৪০ হাজার টাকা উদ্ধার হয়েছে। বাকি টাকাও দ্রুত উদ্ধার করা হবে।

[ আগের খবরঃ পিস্তল দেখিয়ে লুটের চেষ্টা পাম্পে, সিসি ক্যামেরায় ধরা পড়ল সব ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন