আমাদের মালদা ডিজিট্যাল

Mar 20

অবস্থান তৃণমূলে, মস্তিষ্কে 'বিদ্রোহ'

গত কয়েকদিনে অনেক নিউজ প্রিন্ট খরচ হয়েছে। হবে নাই কেন? জনগর্জন সভা থেকে প্রার্থী ঘোষণার পর আর দেখা যায়নি রাজ্য সভার সাংসদ মৌসম নূরকে। এই সময়ে মুখে মুখে ছড়িয়ে পড়েছিল প্রার্থী না হতে পারায় অভিমানে রয়েছেন মৌসম। অনেকে তো আবার কংগ্রেস প্রার্থী হিসেবে তাঁর নামের গুণগান গাইতে শরু করেছিলেন। অবশেষে মালদায় ফিরে মুখ খুলেছেন গত লোকসভা কেন্দ্রের উত্তর মালদার প্রার্থী মৌসম নূর।

উল্লেখ্য, গত লোকসভা নির্বাচনে উত্তর মালদা লোকসভা কেন্দ্রে খগেন মুর্মুর কাছে ৮৪ হাজার ২৮৮ ভোটে পরাজিত হয়েছিলেন তৃণমূল প্রার্থী মৌসম নূর। সেই সময়ের পরেও তিনি নিয়মিত এলাকায় যোগাযোগ রেখেছিলেন। স্থানীয় ঘাসফুল শিবিরের কর্মীদের সিংহভাগের ধারণা ছিল ওই আসনে ফের মৌসম প্রতিদ্বন্দিতা করবেন। কিন্তু এবার শাসকদল প্রাক্তন আইপিএস অফিসার প্রসূন বন্দ্যোপাধ্যায়কে ওই আসনে প্রার্থী করেছেন।

মৌসম জানান, দু’বারের জন্য উত্তর মালদার সাংসদ ছিলাম। জেলা তৃণমূলের দায়িত্বও এক সময় আমার ওপরেই ছিল। গত লোকসভা নির্বাচনে একই পরিবারের দুই সদস্য দুই দলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করায় ভোট ভাগাভাগিতে বিজেপি জয়লাভ করে। আশা করেছিলাম এবার এই আসনে টিকিট পেলে জিতবই। তবে দল এবার ওই আসনে প্রসূন বন্দ্যোপাধ্যায়কে প্রার্থী করেছে। সেই সিদ্ধান্তকে মেনেই চলব। ব্যক্তিগত কাজে কিছুদিন বাইরে ছিলাম তাই দলের কাজে যোগ দিতে পারিনি। মালদার দুটি কেন্দ্রেই তৃণমূল জয় লাভ করবে। দ্রুত দলের হয়ে প্রচারে নামব।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন