আমাদের মালদা ডিজিট্যাল

Jul 24, 2020

করোনার প্রভাবে সিল করা হল মঙ্গলবাড়ি ফাঁড়ি

Updated: Aug 7, 2020

দিনের পর দিন জেলায় বেড়েই চলেছে করোনা সংক্রমণ। সংক্রমণ রুখতে আজ সিল করে দেওয়া হয়েছে মঙ্গলবাড়ি ফাঁড়ি। ফাঁড়িতে শুধুমাত্র কাগজপত্রের কাজ হবে বলে জানিয়েছেন মালদা থানার আইসি। সাধারণ মানুষের সুরক্ষার জন্য এই পদক্ষেপ নেওয়া হয়েছে বলেও জানান তিনি।

প্রতিদিনই জেলায় করোনা সংক্রমণের প্রভাব বেড়েই চলেছে। ইতিমধ্যে দুই শতাধিক পুলিশকর্মীর সংক্রমিত হয়েছে। সংক্রমিত হয়েছেন মালদা থানার ও মঙ্গলবাড়ি ফাঁড়ির প্রায় ৩১ জন পুলিশকর্মী ও সিভিক। জানা গিয়েছে, মঙ্গলবাড়ি ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত আধিকারিক, দুই অফিসার সহ কয়েকজন সিভিক ভলান্টিয়ার করোনায় সংক্রমিত হয়েছেন। এরপরেই সাধারণ মানুষের কথা চিন্তাভাবনা করে সিল করে দেওয়া হয়েছে মঙ্গলবাড়ি ফাঁড়ি। লাল ফিতে দিয়ে ঘিরে দেওয়া হয়েছে এলাকা।

মালদা থানার আইসি শান্তিনাথ পাঁজা জানিয়েছেন, ফাঁড়ির একাধিক কর্মী করোনায় সংক্রমিত হয়েছেন। তাই ফাঁড়ি সিল করে দেওয়া হয়েছে৷ এখন সেখানে বাইরের কাউকে ঢুকতে দেওয়া হবে না৷ মানুষকে অভিযোগ জানাতে হবে মালদা থানায়৷ ফাঁড়িতে কর্মীরা শুধুমাত্র কাগজপত্রের কাজ করবেন৷ সাধারণ মানুষের সুরক্ষার কথা ভেবেই এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

টপিকঃ #CoronaVirus