আমাদের মালদা ডিজিট্যাল

May 22, 2020

ইদে নতুন পোশাক না পেয়ে বাড়ি ছাড়ল স্ত্রী, অবসাদে আত্মহত্যা স্বামীর

Updated: Sep 30, 2020

ইদে নতুন জামাকাপড় না পেয়ে স্বামীর সঙ্গে ঝামেলা করে বাবার বাড়ি চলে যায় স্ত্রী। এরপর থেকেই মানসিক অবসাদে ভুগতে থাকে স্বামী। আজ সকালে নিজের ঘর থেকে ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয় স্বামীর। মৃতদেহটিকে উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। গোটা ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়িয়েছে রতুয়ার পরাণপুরের মালদাপট্টি এলাকায়।

মৃত স্বামীর নাম সাদ্দাম মিঞা (২৭)। বাড়ি রতুয়ার পরাণপুরের মালদাপট্টি এলাকায়। পরিবারসূত্রে জানা গিয়েছে, আট বছর আগে স্থানীয় এক যুবতি মোস্তারি খাতুনের সঙ্গে বিয়ে হয় তাঁর। তাঁদের দুই ছেলেমেয়ে। করোনা সংক্রমণ রুখতে দেশ জুড়ে লকডাউন জারি হতেই লরির ব্যবসা বন্ধ হয়ে যায় সাদ্দামের। ইদের আগে হাতে টাকাপয়সা না থাকায় বেশ চিন্তিত ছিলেন সাদ্দাম। এরই মধ্যে তাঁর স্ত্রী ইদে নতুন জামাকাপড় কিনে দেওয়ার জন্য বায়না ধরে। নতুন জামাকাপড় না পেয়ে বাবার বাড়ি চলে যায় মোস্তারি। আজ সকালে সাদ্দামের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়। খবর পেয়ে রতুয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজে পাঠায়৷

সাদ্দামের এক কাকা জানান, ইদের আগে মোস্তারি ভাইপোর কাছে টাকাপয়সা ও নতুন জামাকাপড় চেয়েছিল৷ লকডাউনে স্ত্রীকে টাকাপয়সা ও নতুন জামাকাপড় দিতে পারেনি ভাইপো। এনিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে ঝামেলা বাঁধে। গত পরশু ছেলেমেয়ে নিয়ে মোস্তারি বাবার বাড়ি চলে যায়। মানসিক চাপ সহ্য করতে না পেরেই আত্মহত্যা করেছে সাদ্দাম।

টপিকঃ #আত্মহত্যা