আমাদের মালদা ডিজিট্যাল

Jul 22, 2021

ইদের মেলায় বচসা, ছুরির আঘাতে মৃত্যু যুবকের

ইদের মেলায় বচসা। বচসার জেরে ছুরির আঘাতে মৃত্যু যুবকের। ঘটনাটি ঘটেছে ইংরেজবাজারের নরহাট্টার নাগরাইবাজারে। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত যুবকের নাম ইয়ারুল শেখ (২২)। জানা গিয়েছে, ইয়ারুল শ্রমিকের কাজ করতেন। গতকাল ইদুজ্জোহা উপলক্ষ্যে এলাকায় মেলা বসেছিল। রাতে মেলায় গিয়েছিলেন ইয়ারুল। অভিযোগ, মেলায় স্থানীয় বাসিন্দা সাদিকুল শেখ নামে এক যুবকের সঙ্গে বচসা বেধে যায় ইয়ারুলের। বচসার মধ্যেই সাদিকুল ছুরি দিয়ে ইয়ারুলের পেটে আঘাত করে। স্থানীয় বাসিন্দারা তড়িঘড়ি ইয়ারুলকে উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে নিয়ে আসেন। কর্তব্যরত চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন।

ইয়ারুলের দাদা রেজাউল শেখ জানান, ইদ উপলক্ষ্যে সাদিকুলরা গ্রামে মেলা বসিয়েছে। রাতে তাঁর ভাই সেখানে গিয়েছিল। মেলায় সাদিকুলদের সঙ্গে তাঁর ভাইয়ের বচসা বাধে। সেই সময় পেটে ছুরি মারে সাদিকুল। তাঁর ভাইকে মালদা মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। একই দাবি, ইয়ারুলের বাবারও। তিনি ছেলের খুনিদের কঠোর শাস্তির দাবি করেছেন।

[ আরও খবরঃ অপহরণ রহস্য! ৪ দিন ধরে নিখোঁজ তৃণমূল নেতা, তদন্তে পুলিশ ]

ইংরেজবাজার থানার পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতদেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। এই ঘটনায় পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে। ঘটনার পর থেকেই সাদিকুল পলাতক। তার খোঁজে তল্লাশি জারি রয়েছে।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন