আমাদের মালদা ডিজিট্যাল

Mar 30, 2021

হোলির রাতে যুবককে মারধর, হাসপাতালে মৃত্যু, চাঞ্চল্য মালদা শহরে

হোলির রাতে ক্ষত-বিক্ষত রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় চাঞ্চল্য কাজিগ্রাম গ্রামপঞ্চায়েতের বাগবাড়ি এলাকায়। রাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় ওই ব্যক্তির। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

মৃত ব্যক্তি রাজু শেখ পেশায় ট্রাক্টর চালক। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল হোলির সন্ধ্যায় তিনি বাড়ি থেকে বের হন। রাত এগারোটা নাগাদ রাজু পরিবারের সদস্যকে ফোন করে জানান, বাহান্ন-বিঘা এলাকায় তাঁকে মারধর করা হয়েছে। পরিবারের লোকেরা তড়িঘড়ি ওই এলাকা থেকে তাঁকে অচৈতন্য অবস্থায় উদ্ধার করে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করেন। গভীর রাতে মৃত্যু হয় রাজুর।

রাজুর বোন নাজমা বিবি জানান, গতকাল রাতে দাদার ফোন পেয়ে তড়িঘড়ি আমরা বাহান্ন-বিঘা এলাকা থেকে দাদার রক্তাক্ত দেহ উদ্ধার করে মালদা মেডিকেল কলেজে ভরতি করি। ভোররাতে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয় দাদার। আমরা দোষীদের শাস্তি চাই।

[ আরও খবরঃ নীহারের হাত ধরেই চাঁচল পুরসভা, মন্তব্য ফিরহাদের ]

রাজুর স্ত্রী নাজমা বিবি জানান, বিষয়টি জানতে পেরেই মালদা মেডিকেল কলেজে এসে স্বামীকে মৃত অবস্থায় দেখতে পাই। স্বামীর সাথে এলাকার এক মহিলার সাথে সম্পর্ক ছিল। সেই মহিলাই মাঝে মাঝে আমার স্বামীকে ফোন করত এবং বাড়িতে ডাকত। তবে সেই মহিলা খুন করেছে কিনা জানা নেই। পুলিশ তদন্ত করে দোষীদের উপযুক্ত শাস্তির ব্যবস্থা করুক।

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন