আমাদের মালদা ডিজিট্যাল
Oct 7, 2020
কাশিমপুরের বাসিন্দা মৌসুমি দাস নামে এক গ্রাহক জানান, তিনি সুকন্যা সমৃদ্ধির জন্য টাকা জমা করতে এসেছিলেন পোস্টঅফিসে। কিন্তু লিংক না থাকায় এক সপ্তাহ ধরে ঘুরতে হচ্ছে। পিপলার বাসিন্দা অর্কদ্যুতি চক্রবর্তী নামে আরেক গ্রাহক বলেন, সেভিংস অ্যাকাউন্ট থেকে টাকা তোলার জন্য কাজের ক্ষতি করে পাঁচ-ছয় দিন ধরে ঘুরছেন তিনি। হরিভূষণ পাণ্ডে নামে আরেক গ্রাহকের অভিযোগ, পোস্টঅফিসে জমানো টাকা থেকে যে সুদ পান তা দিয়েই সংসার চালান। কিন্তু লিংক না থাকায় সাতদিন ধরে ঘুরছেন তিনিও। আর্থিক অভাবে ওষুধ পর্যন্ত কিনতে পারছেন না তিনি।
ঘটনাপ্রসঙ্গে পোস্টঅফিসের পোস্টমাস্টার রাজেন উপাধ্যায় বলেন, বাজ পড়ে ইন্টারনেটের মেশিন খারাপ হয়ে গেছে। এর ফলে শুধু নতুন অ্যাকাউন্ট খোলা হচ্ছে না। কিন্তু আমাদের লেনদেন চলছে। লেনদেনের ক্ষেত্রে গতকালই একটু সমস্যা হয়েছিল। তবে যতটুকু সমস্যা আছে তাও দ্রুত সমাধান হয়ে যাবে।
আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন