আমাদের মালদা ডিজিট্যাল

Apr 18, 2022

আমবাগানে রক্তাক্ত অবস্থায় উদ্ধার নবম শ্রেণির ছাত্র

নবম শ্রেণির এক ছাত্রকে খুনের চেষ্টার অভিযোগ বন্ধুদের বিরুদ্ধে। আজ সকালে একটি আমবাগান থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয় ওই ছাত্রকে। বর্তমানে সে মালদা মেডিকেল কলেজে চিকিৎসাধীন। ঘটনাটি ঘটেছে হবিবপুর থানার বেগুনবাড়ি এলাকায়।

আক্রান্ত ছাত্রের নাম দেবরাজ রাজবংশী (১৫)। বাড়ি হবিবপুরের বেগুনবাড়ি এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, গতকাল সজনাদিঘি গ্রামে বসেছিল বড়ো মেলা। গতকাল বিকেলে বন্ধুদের সঙ্গে মেলায় যায় দেবরাজ। সন্ধে নাগাদ সে বাড়ি ফিরে আসে। তারপর ফের বন্ধুদের সঙ্গে মেলায় যাচ্ছে বলে বেরিয়ে যায় দেবরাজ। তারপর রাতে আর বাড়ি ফেরেনি সে। আজ সকালে দেবরাজকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করা হয়।

দেবরাজের বাবা গৌতম রাজবংশী জানান, মেলা দেখার জন্য ছেলেকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় ওর বন্ধুরা। সন্ধেয় ছেলে বাড়ি ফিরে আসে। আবার মেলায় যাচ্ছে বলে বাড়ি থেকে বেরিয়ে যায় ছেলে। রাতে আর বাড়ি ফেরেনি। আজ সকালে বাড়ি থেকে সামান্য দূরে আমবাগানে রক্তাক্ত অবস্থায় ছেলেকে পড়ে থাকতে দেখা যায়। বন্ধুদের সঙ্গে কোনও গণ্ডগোল ছিল কিনা জানা নেই। ছেলের তিন বন্ধু শুভঙ্কর মণ্ডল, ছোট্টু মণ্ডল ও দীপঙ্কর মণ্ডলের বিরুদ্ধে থানায় অভিযোগ জানানো হবে।

[ আরও খবরঃ ঝাড়ু হাতে মেডিকেল কলেজে সাফাই অভিযানে বিজেপি ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন