আমাদের মালদা ডিজিট্যাল

Apr 20, 2022

চাকরির টোপে মোটা টাকা প্রতারণা, গাজোলে গ্রেফতার মহিলা

চাকরি দেওয়ার নামে প্রতারণা চক্রে যুক্ত থাকার অভিযোগে গ্রেফতার এক মহিলা। ধৃত মহিলাকে মালদা জেলা আদালতে পেশ করেছে গাজোল থানার পুলিশ। এই চক্রের বাকি পাণ্ডাদের হদিশ পেতে ধৃত মহিলাকে দফায় দফায় জেরা করা হচ্ছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, গাজোলের নয়াপাড়া এলাকার শিক্ষকপল্লিতে অফিস খুলে বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার নাম করে মোটা অংকের টাকা তোলা হচ্ছিল। গত সোমবার বিষয়টি নিয়ে গাজোল থানায় অভিযোগ দায়ের করেন এক ব্যক্তি। অভিযোগের ভিত্তিতে ওই অফিসে হানা দেন পুলিশকর্মীরা। সেখান থেকে আটক করা হয় এক মহিলাকে। জিজ্ঞাসাবাদ করতেই প্রতারণা চক্রের বিষয়টি সামনে আসে। গ্রেফতার করা হয় ওই মহিলাকে। ধৃত মহিলার নাম সন্তোষী বাড়ুই (৩৫)। ১০ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানিয়ে গতকাল তাঁকে জেলা আদালতে তোলা হলে বিচারক সাতদিনের পুলিশি হেফাজতের নির্দেশ দিয়েছেন।

গাজোল থানার পুলিশ জানিয়েছে, অভিযোগের ভিত্তিতে নয়াপাড়া শিক্ষকপল্লির একটি বাড়ি থেকে এক মহিলাকে গ্রেফতার করা হয়েছে। বিভিন্ন সরকারি চাকরি দেওয়ার নাম করে তারা অন্তত ৩০ লাখ টাকা বেকার যুবক-যুবতিদের কাছ থেকে আদায় করেছে। এই চক্রের সঙ্গে কলকাতার টালিগঞ্জের এক বাসিন্দা প্রত্যক্ষভাবে জড়িত। তাকে ধরার চেষ্টা চলছে।

[ আরও খবরঃ মাফিয়া চক্রে জড়িত থাকার অভিযোগ, তৃণমূলের তরফে মিলল সংবর্ধনা ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন