আমাদের মালদা ডিজিট্যাল

Jan 5, 2021

উপপ্রধানের বাড়িতে অ্যাসিড হামলার অভিযোগ

কাজিগ্রাম অঞ্চলের উপপ্রধানের বাড়িতে অ্যাসিড হামলা। অভিযোগ, দুষ্কৃতীরা বাড়ির মূল ফটকের লাইট বন্ধ করে জানালা দিয়ে ঘরের ভিতরে অ্যাসিড ছুড়ে পালিয়ে যায়। ঘটনার সময় বাড়িতে ছিলেন না উপপ্রধান। অল্পের জন্য প্রাণে বাঁচলেন উপ-প্রধানের ছেলে। এই ঘটনায় ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে।

কাজিগ্রাম অঞ্চলের উপপ্রধান সহিদ ইসলাম (মণ্টু)। মণ্টুবাবুর অভিযোগ, গতকাল রাতে দুই যুবক তাঁদের বাড়ির জানালা ভেঙে ভেতরে প্রবেশ করার চেষ্টা করে। ওই ঘরে আমার ছেলে তখন কম্পিউটারে কাজ করছিল। জানালায় টোকা দেয় দুষ্কৃতীরা। কিন্তু ভেতরে ঢুকতে না পারায় জানলার বাইরে থেকেই তাঁর ছেলেকে লক্ষ্য করে অ্যাসিড ছোঁড়ে। এই ঘটনায় তাঁর ছেলে মিজান ইসলাম আহত হয়েছেন। আমার ছেলে সরে গেলে অ্যাসিডের বোতল ঘরের মেঝেতে ভেঙে যায়। গোটা ঘর ধোঁয়ায় ভরে উঠে। ছেলের গায়ে শীতের পোশাক থাকায় বেঁচে যায় সে। সামান্য জখম হয়েছে সে। আতঙ্কে বাড়ির বাইরে এসে চিৎকার শুরু করতে প্রতিবেশীরা ছুটে আসেন।

এই ঘটনায় কামাল মহলদার এবং গৌড় মহলদারের নামে ইংরেজবাজার থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। মণ্টুবাবুর দাবি, প্রায় এক মাস আগে ওই এলাকায় এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ ওঠে প্রতিবেশী এক ব্যক্তির বিরুদ্ধে। এই ঘটনার প্রতিবাদ করেছিলেন মণ্টু সাহেব। সেই ঘটনার প্রতিবাদ করায়, এই অ্যাসিড হামলা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

[ আরও খবরঃ ফের অস্ত্র উদ্ধার মোথাবাড়িতে ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন