আমাদের মালদা ডিজিট্যাল

Aug 5, 2022

পুলিশকর্মী স্বামীর বিরুদ্ধে স্ত্রীকে খুনের অভিযোগ

স্ত্রীকে খুনের অভিযোগ পুলিশকর্মীর বিরুদ্ধে। ডিউটি করার লাঠি দিয়ে পিটিয়ে শ্বাসরোধ করে খুন করার পর আমগাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে অভিযোগ তুলেছেন পরিবারের লোকজন। মৃতদেহটি ময়নাতদন্তে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করেছে মালদা থানার পুলিশ।

মৃত গৃহবধূর নাম মাম্পি মণ্ডল (২৩)। বাড়ি পুরাতন মালদার পোপরা এলাকায়। পরিবার সূত্রে জানা গিয়েছে, শনিবাথান গ্রামের জয়ন্ত মণ্ডলের সঙ্গে পাঁচ বছর আগে বিয়ে হয় মাম্পির। জয়ন্ত মণ্ডল হোমগার্ডের চাকরিতে ট্র্যাফিকে কর্মরত। অভিযোগ, বিয়ের পর থেকেই পণের দাবিতে মাম্পির ওপর অত্যাচার চালাত জয়ন্ত। কখনও আবার স্ত্রীকে সন্দেহ করে মারধর করত বলেও অভিযোগ। গত পরশু জয়ন্ত ডিউটির লাঠি দিয়ে মাম্পিকে মারধর করে। প্রাণে মারার জন্য ধারালো অস্ত্র নিয়ে মাম্পিকে ধাওয়াও করে বলে পুলিশি অভিযোগে জানিয়েছেন পরিবারের লোকজন। আজ সকালে আমবাগান থেকে মাম্পির ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হয়।

মাম্পির মা শকুন্তলা মণ্ডল জানান, জামাই মদ খেয়ে তাঁর মেয়েকে মারধর করত। প্রাণে মারতে হাঁসুয়া নিয়ে মেয়েকে তাড়াও করেছিল। আজ মেয়ের ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। তাঁরা নিশ্চিত, জয়ন্ত মাম্পিকে খুন করে গাছে ঝুলিয়ে দিয়েছে। তাঁরা জয়ন্তের শাস্তির দাবিতে পুলিশে অভিযোগ দায়ের করছেন।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার খবর চাউর হতেই জনরোষের ভয়ে মালদা থানায় আত্মসমর্পণ করে অভিযুক্ত স্বামী। অভিযুক্তকে আটক করে জিজ্ঞাসাবাদ করছে মালদা থানার পুলিশ।

[ আরও খবরঃ মেডিকেল কলেজের ৬ তলা থেকে পড়ে রোগীর মৃত্যু ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন