আমাদের মালদা ডিজিট্যাল

Jan 28, 2023

মেলায় দশম শ্রেণির ছাত্রীর শ্লীলতাহানি, প্রতিবাদে দাদাকে মারধরের অভিযোগ

সরস্বতী পুজোর মেলায় এক স্কুল ছাত্রীকে শ্লীলতাহানির অভিযোগ। প্রতিবাদ করায় ওই ছাত্রীর দাদা ও কাকিমাকে মারধরের অভিযোগ তৃণমূলের পঞ্চায়েত সদস্যের নেতৃত্বে একদল যুবকের বিরুদ্ধে। এই ঘটনায় চারজনের নামে পুলিশে অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রীর পরিবার। ছাত্রীর দাদা ও কাকিমাকে মারধর করে। ঘটনাকে কেন্দ্র করে তীব্র চাঞ্চল্য ছড়িয়েছে হবিবপুরে।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, পঞ্চায়েত সদস্যদের উদ্যোগে প্রায় ২০ বছর ধরে ওই গ্রামে সরস্বতী পুজো উপলক্ষে মেলা বসে। গতকাল রাতে চার বান্ধবীর সঙ্গে মেলায় ঘুরতে গিয়েছিল এক দশম শ্রেণির ছাত্রী। অভিযোগ, মেলায় চার যুবক ওই ছাত্রীর শ্লীলতাহানি করে। মেলায় দাদাকে দেখতে পেয়ে বিষয়টি জানায় ওই ছাত্রী। তার দাদা প্রতিবাদে এগিয়ে আসে। সেই সময় নির্যাতিতা ছাত্রীর দাদার সঙ্গে অভিযুক্তদের হাতাহাতি হয়। এমনকি বাঁশ, লাঠি দিয়ে দাদার পাশাপাশি কাকিমাকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় মেলার উদ্যোক্তা তথা পঞ্চায়েত সদস্য সহ চারজনের নামে অভিযোগ দায়ের করা হয়েছে।

অভিযুক্ত ওই পঞ্চায়েত সদস্য জানান, মেলাতে গোলমাল শুনে তিনি পরিস্থিতি স্বাভাবিক করতে ছুটে গিয়েছিলেন। শ্লীলতাহানি কিংবা মারধরের ঘটনার সঙ্গে তাঁর কোনো যোগ নেই।

[ আরও খবরঃ পশ্চিমবঙ্গে বিরোধীদের বক্তব্য রাখার কোনো জায়গা নেই, মন্তব্য দিলীপের ]

আমাদের মালদা এখন টেলিগ্রামেও। জেলার প্রতিদিনের নিউজ পড়ুন আমাদের অফিসিয়াল চ্যানেলে। সাবস্ক্রাইব করতে ক্লিক করুন