ঠেলা গাড়িতে ফল বিক্রি করা যাবে না, নির্দেশ প্রশাসনের

যানজট রুখতে চাঁচলের ফুটপাথ থেকে অস্থায়ী দোকান তুলে দিয়েছিল প্রশাসন। দিন আনা দিন খাওয়া সংসারে টান পড়েছিল। ফল বিক্রেতারা প্রশাসনের দ্বারস্থ হয়েছিলেন। ফল বিক্রেতাদের আবেদনে সাড়া দিয়ে কিছু শর্তের বিনিময়ে ফল বিক্রেতাদের ব্যবসার অনুমতি দিল প্রশাসন। প্রশাসনকে পাশে পেয়ে খুশি ফল বিক্রেতারা।



সম্প্রীতি বাস ও ট্যাক্সিচালকের বিবাদের জেরে টানা চারদিন ধরে বন্ধ ছিল বাস পরিষেবা। প্রবল সমস্যায় পড়তে হয়েছিল সাধারণ মানুষকে। শেষমেশ প্রশাসনিক হস্তক্ষেপে সোমবার থেকে শুরু হয় বাস চলাচল। কিন্তু বাস চালু করতে গিয়ে কোপের মুখে পড়তে হয় ফল ব্যবসায়ীদের। শহরকে যানজট মুক্ত করতে প্রশাসনের নির্দেশে ওই চত্বরে থাকা সমস্ত অস্থায়ী ফলের দোকানগুলি সরিয়ে দেওয়া হয়। প্রশাসনের এই সিদ্ধান্তে চরম সমস্যায় পড়েছিল ব্যবসায়ীরা। ব্যবসায়ীরা প্রশাসনের কাছে দ্বারস্থ হয়ে নিজেদের সমস্যার কথা জানান। ব্যবসায়ী কথা চিন্তাভাবনা করে কিছু শর্তের বিনিময়ে বাসস্ট্যান্ড চত্বরে ব্যবসার অনুমতি দেয় প্রশাসন। শর্ত অনুযায়ী কোনও বিক্রেতা ঠেলা গাড়িতে ব্যবসা করতে পারবে না। স্ট্যান্ড সংলগ্ন সামান্য জায়গার মধ্যেই তাঁদের ব্যবসা করতে হবে।


প্রশাসন দাবি মেনে নেওয়ার খুশি হওয়া ব্যবসায়ীদের মধ্যে। এক বিক্রেতা জানান, তাঁদের দাবি মেনে নেওয়ার জন্য প্রশাসনের কাছে কৃতজ্ঞ থাকবেন তাঁরা।

194 views
1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

819

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

905

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

862

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1341

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

908

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS