বিজ্ঞাপন

পাহাড়িয়া এক্সপ্রেসে ছিনতাইবাজদের কবলে পরিবার


ভাড়া বাড়ছে ট্রেনে। যাত্রী নিরাপত্তা নিয়ে ভারি ভারি কথাও বলা হচ্ছে। কিন্তু চলন্ত ট্রেনে যাত্রীদের নিরাপত্তা যে তিমিরে ছিল, সেই তিমিরেই থেকে গিয়েছে। তার কোনও বদল হয়নি। আরও একবার তার প্রমাণ মিলেছে দিঘা থেকে নিউ জলপাইগুড়িগামী আপ পাহাড়িয়া এক্সপ্রেসের সংরক্ষিত কামরায়। চলন্ত ট্রেনে ছিনতাইবাজদের পাল্লায় পড়ল একটি পরিবার। এই ঘটনায় এদিন ভোরে মালদা টাউন জিআরপি থানায় সেই পরিবারের পক্ষ থেকে অভিযোগ দায়ের করা হয়েছে।


হাতব্যাগে একটি মোবাইল ফোন সহ ১০ হাজার টাকা ছিল। মেয়ের ব্যাগে ছিল ৩টি দামি মোবাইল এবং তার চাকরির যাবতীয় কাগজপত্র। শেষ রাতে তাঁরা ঘুমিয়ে পড়েছিলেন। হঠাৎ ফরাক্কা স্টেশনে ঢোকার মুখে একজন তাঁর মেয়ের হাতব্যাগটি তুলে নেয়।

ব্যারাকপুর রেল কলোনির বাসিন্দা স্বপন দে। তাঁর স্ত্রী মণিকা দে সাধারণ গৃহবধূ। মেয়ে সঙ্গীতা সম্প্রতি ব্যাংকে চাকরি পেয়েছেন। স্বাভাবিকভাবেই এখন খুশির হাওয়া দে পরিবারে। সঙ্গীতার প্রথম কর্মস্থল সিকিম। মেয়েকে চাকরিতে যোগ দেওয়াতে নিয়ে যাচ্ছিলেন বাবা-মা। পাহাড়িয়া এক্সপ্রেসেই সফর করছিলেন তাঁরা। গন্তব্য ছিল এনজেপি।

মণিকাদেবী জানান, ওই ট্রেনের এস ফোর সংরক্ষিত কামরায় তাঁদের টিকিট ছিল। তিনি আপার বার্থে শুয়েছিলেন। মিডল বার্থে ছিল তাঁর মেয়ে। তাঁর হাতব্যাগে একটি মোবাইল ফোন সহ ১০ হাজার টাকা ছিল। মেয়ের ব্যাগে ছিল ৩টি দামি মোবাইল এবং তার চাকরির যাবতীয় কাগজপত্র। শেষ রাতে তাঁরা ঘুমিয়ে পড়েছিলেন। হঠাৎ ফরাক্কা স্টেশনে ঢোকার মুখে একজন তাঁর মেয়ের হাতব্যাগটি তুলে নেয়। তিনি নিজের ব্যাগের হাতল শক্ত করে ধরে রেখেছিলেন। ওই আগন্তুক তাঁর ব্যাগটিও ছিনিয়ে নেয়। ব্যাগের হাতল তাঁর হাতেই থেকে যায়। চিৎকার করার আগেই সেই লোকটি ট্রেন থেকে নেমে পড়ে। তাঁরা ট্রেনে কর্তব্যরত রেল পুলিশের খোঁজ করেন। কিন্তু কাউকে খুঁজে পাননি। ছিলেন না ওই কামরার টিটিও। শেষ পর্যন্ত ট্রেন মালদা স্টেশনে পৌঁছোলে রেল পুলিশের দেখা মেলে।

মালদা টাউন জিআরপি থানার আইসি কৃষ্ণগোপাল দত্ত জানিয়েছেন, ঘটনার প্রেক্ষিতে অভিযোগ দায়ের হয়েছে। আপাতত তাঁরা গোটা বিষয়টি ফরাক্কা জিআরপিকে জানিয়েছেন।

#DigitalDesk #Crime

বিজ্ঞাপন

Netaji.jpg
পপুলার
1

শহরের জঞ্জাল পরিষ্কার হবে কীভাবে? প্রশ্ন বঙ্গরত্নের

569

শহরের জঞ্জাল পরিষ্কার হবে কীভাবে? প্রশ্ন বঙ্গরত্নের
2

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু

3026

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু
3

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত

3295

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত
4

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা

634

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা
5

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন

1194

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS