বিজ্ঞাপন

প্রতিশোধের আগুনে চিকিৎসককে কুপিয়ে খুন


সন্দেহের বশে প্রতিহিংসার আগুন কতটা ভয়ানক হতে পারে তার প্রমাণ পেয়েছেন কালিয়াচকের মোসিমপুরের বাসিন্দারা। শুধুমাত্র সন্দেহের জেরেই বাবা ও ছেলে কুপিয়ে খুন করল এক চিকিৎসককে। শনিবার রাতে মোসিমপুরের চিকিৎসক খুনের ঘটনায় এখনও পর্যন্ত অবশ্য অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। কিন্তু জনরোষে ছাই হয়ে গিয়েছে অভিযুক্তদের বাড়ি।

শনিবার রাতে মোসিমপুর গ্রামে নিজের চেম্বারে খুন হন সেখানকার হাতুড়ে চিকিৎসিক ওবায়েদুল্লা শেখ। বছর আঠাশের ওবায়েদুল্লা রাতবিরেতে ছিলেন গ্রামবাসীদের একমাত্র ভরসার জায়গা। প্রথম অবস্থায় তাঁকে কে বা কারা খুন করল, কেন করল তা বুঝতে পারেননি গ্রামবাসীরা। বুঝতে পারেনি পুলিশও। যখন সেই ঘটনা সামনে আসে, তখন জনতার রোষ পৌঁছোয় চরম পর্যায়ে। এরপরেই অভিযুক্তদের বাড়িতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। আগুন লাগিয়ে দেওয়া হয় তাদের বাড়িতে।


এই ঘটনায় নাম জড়িয়েছে মোসিমপুরেরই মিজামুদ্দিন শেখ ও তার ছেলে বাবর আলির। খুনের পিছনের কারণ জানলে আঁতকে উঠবেন যে কেউ। কী হয়েছিল? এই প্রশ্নে পুলিশ জানতে পেরেছে, নিজামুদ্দিন পেশায় শ্রমিক। বেশিরভাগ সময় ভিনরাজ্যে থাকে সে। গত মে মাসে দূরারোগ্য ব্যধিতে আক্রান্ত হন নিজামুদ্দিনের স্ত্রী তাজমিরা বিবি। নিজামুদ্দিন স্ত্রীকে ওবায়েদুল্লা সাহেবের কাছে নিয়ে যায়। কিছুদিন তাজমিরার চিকিৎসাও করেন ওবায়েদুল্লা। কিন্তু তাজমিরার শারীরিক পরিস্থিতি দেখে তিনি তাঁকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করার পরামর্শ দেন। যদিও তাঁর পরামর্শ না মেনে স্ত্রীকে ওবায়েদুল্লা সাহেবের কাছেই চিকিৎসার জন্য নিয়ে যেতে থাকে নিজামুদ্দিন। একসময় ওবায়েদুল্লা সরাসরি জানিয়ে দেন, তিনি তাজমিরার চিকিৎসা করতে পারবেন না। এরপর খানিকটা বাধ্য হয়েই স্ত্রীকে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে যায় নিজামুদ্দিন। কিন্তু ভর্তি করার পরদিনই মৃত্যু হয় তাজমিরার। তখন থেকেই নিজামুদ্দিন এলাকায় বলতে শুরু করে, ওবায়েদুল্লাই তার স্ত্রীকে মেরে ফেলেছে। সে এর প্রতিশোধ নেবে।

সেই প্রতিশোধের আগুনেই শনিবার রাতে নিজামুদ্দিন, ছেলে বাবরকে সঙ্গে নিয়ে ওবায়েদুল্লা সাহেবের চেম্বারে যায়। সুযোগ বুঝে প্রথমে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি করে ও পরে তাকে ধারালো অস্ত্র দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকে। গ্রামবাসীর চিকিৎসকের চিৎকারে ছুটে একে বাবা-ছেলে সেখান থেকে পালিয়ে যায়। এখনও তারা পলাতক।

ওবায়েদুল্লাকে নিজামুদ্দিন ও বাবর খুন করেছে এমন খবর চাউর হতেই উত্তেজিত গ্রামবাসীরা তাদের বাড়িতে হামলা চালায়। বাড়িতে যথেচ্ছ ভাঙচুরের পাশাপাশি আগুন ধরিয়ে দেওয়া হয়। সূত্রের খবর, গোটা ঘটনায় পুলিশ ছিল নীরব দর্শক। অবশ্য সেই সময় উত্তেজিত কয়েক হাজার মানুষকে নিয়ন্ত্রণ করা পুলিশের পক্ষে কার্যত অসাধ্য ছিল।

এদিন গ্রামের বাসিন্দারা সকলেই এই ঘটনায় নিজামুদ্দিন ও বাবরের ফাঁসির দাবি তুলেছেন। পুলিশ জানিয়েছে, অভিযুক্ত বাবা ও ছেলেকে গ্রেফতারের আপ্রাণ চেষ্টা চলছে। তারা দুজনেই এলাকা ছেড়ে পালিয়েছে।

#Crime #DigitalDesk

বিজ্ঞাপন

Malda Guinea House.jpg

পপুলার

1

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ

Popular News

519

মানিকচকে গঙ্গায় ডুবল ভেসেল, সার্চলাইট জ্বালিয়ে খোঁজ
2

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল

Popular News

698

সুজাপুরে বিস্ফোরণস্থলে এলেন ফিরহাদ হাকিম, আসছে ফরেনসিক দল
3

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়

Popular News

1296

তীব্র বিস্ফোরণ সুজাপুরের প্লাস্টিক কারখানায়
4

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের

Popular News

542

দোকানে হানা, মাদক বিক্রেতাদের কঠোর বার্তা পুলিশের
5

সংক্রমণ রুখতে এবার বন্ধ গোবরজনায় কালীপুজোর মেলা

Popular News

752

সংক্রমণ রুখতে এবার বন্ধ গোবরজনায় কালীপুজোর মেলা
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট
কমেন্ট করুন
 

aamadermalda.in

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS