শহরে দুষ্কৃতীর হাতে ছুরিকাহত হলেন রেলকর্মী

আজ রাত সাড়ে ৮টা নাগাদ মালদা শহরের উত্তর সর্বমঙ্গলা পল্লি এলাকায় এক দুষ্কৃতীর হাতে আক্রান্ত হলেন এক রেলকর্মী। মালদা রেলওয়ে হাসপাতালে আহত রেলকর্মীকে ভর্তি করা হয়েছে। আহত ওই কর্মী জানিয়েছেন এই ঘটনার জন্য তিনি পুলিশের কাছে অভিযোগ দায়ের করবেন।



আক্রান্ত রেলকর্মী চিকাতিযোগা রাও-এর পৈতৃক বাড়ি দক্ষিণ ভারতে হলেও কর্মসূত্রে দীর্ঘদিন ধরেই তিনি মালদার বাসিন্দা। মালদাতেই থাকেন তাঁর পরিবারের লোকজনও। চিকাতিযোগা রাও ডিজেল শেডের কর্মী। গত ৪ বছর ধরে তিনি স্টেশন লাগোয়া কালিবাড়ি কলোনিতে রেল কোয়ার্টারে রয়েছেন। তার আগে তিনি ঝলঝলিয়া এলাকার হরিরামতলায় ভাড়া থাকতেন।

ঘটনা প্রসঙ্গে তিনি বলেন, হরিরামতলায় ভাড়া থাকাকালীন স্থানীয় এক দুষ্কৃতীর সঙ্গে তাঁর বিরোধ হয়। ওই দুষ্কৃতীর নাম অপু দে। সে তাঁর কাছ থেকে ১ লক্ষ টাকা তোলা দাবি করে। বলে, ওই টাকা না দিলে সে হরিরামতলায় ভাড়া থাকতে দেবে না। তিনি সেই সময় অপুর বিরুদ্ধে পুলিশেও অভিযোগ দায়ের করেন। তারপর থেকেই সে তাঁর সঙ্গে তাঁর পরিবারের লোকজনকেও উত্যক্ত করত। পরবর্তীতে তিনি কোয়ার্টারে চলে যাওয়ার পর তার ঝামেলা কিছুটা কমলেও পুরোপুরি বন্ধ হয়নি। এদিন সন্ধেয় তিনি ঝলঝলিয়া মার্কেটে বাজার করতে যান। সেখান থেকে উত্তর সর্বমঙ্গলা পল্লিতে এক বন্ধুর বাড়ি গিয়েছিলেন। বন্ধুর বাড়ি থেকে বেরোতেই বড় একটা ছুরি নিয়ে তাঁর উপর হামলা চালায় অপু। তাঁর চিৎকারে স্থানীয় লোকজন ছুটে আসলে সে সবাইকে গুলি করে দেওয়ার হুমকি দেয়। এতে কয়েক মুহূর্তের জন্য মানুষজন ভয় পেলেও পরমুহূর্তেই তাঁরা তাঁকে বাঁচাতে ছুটে আসেন। সেখান থেকে পালিয়ে যায় অপু।

স্থানীয় মানুষজনই আক্রান্ত ওই রেলকর্মীকে রেলওয়ে হাসপাতালে ভর্তি করেন। তাঁর পেট, বুক, কান, হাত সহ বিভিন্ন জায়গায় ছুরির আঘাত লেগেছে। আঘাতপ্রাপ্ত জায়গায় ৪২টি সেলাই দিতে হয়েছে। তবে তিনি সংকটমুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা।

#Crime #DigitalDesk

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

776

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

848

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS