কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাইয়ের স্ত্রীকে মারধর ও খুনের চেষ্টার অভিযোগ



কুপ্রস্তাবে রাজি না হওয়ায় ভাইয়ের স্ত্রীকে মারধর ও খুনের চেষ্টার অভিযোগ উঠল দাদার বিরুদ্ধে। নির্যাতিতা বধূ বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। অভিযুক্ত ভাসুরের বিরুদ্ধে পুখুরিয়া থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে পুখুরিয়া থানার পীরগঞ্জ এলাকায়।

আক্রান্ত বধূর নাম সালমা বিবি (পরিবর্তিত নাম)। বয়স ২৫ বছর। পরিবার সূত্রে জানা গেছে, প্রায় পাঁচ বছর আগে পীরগঞ্জ এলাকায় তাঁর বিয়ে হয়। স্বামী ভিন রাজ্যের শ্রমিক। বেশিরভাগ সময়ই কাজের সূত্রে বাইরে থাকেন। তাঁদের তিন সন্তান রয়েছে। অভিযোগ, বেশ কয়েকদিন ধরে স্বামীর অবর্তমানে ওই বধূকে কুপ্রস্তাব দিতে শুরু করে তাঁর ভাসুর। বারংবার তিনি প্রস্তাব খারিজ করে দেন। সোমবার রাতে পুনরায় ভাসুরের কুপ্রস্তাব খারিজ করে দেওয়ায় তাঁকে মারধর করার পর শ্বাসরোধ করে খুনের চেষ্টা চালায় ভাসুর। স্থানীয় বাসিন্দারা নির্যাতিতাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। পরে তাঁকে মালদা মেডিকেল কলেজে স্থানান্তর করা হয়।

পুখুরিয়া থানার পুলিশ জানিয়েছে, ওই নির্যাতিতার পরিবারের পক্ষ থেকে একটি লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগের ভিত্তিতে তদন্ত শুরু হয়েছে। তবে ঘটনার পর থেকেই অভিযুক্ত পলাতক। তার খোঁজে তল্লাশি চলছে।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Crime #Video

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

776

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

849

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1325

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS