বিজ্ঞাপন

রাজনীতিতে ধর্ম! প্রার্থীকে বেধড়ক মারধর

নির্বাচনে ধর্মকেই প্রধান অস্ত্র হিসেবে ব্যবহার করছেন কিছু রাজনৈতিক নেতা-কর্মীরা, এমনই অভিযোগে যখন উত্তাল সারা রাজ্য ঠিক সেই সময় যজ্ঞের আগুনে ঘি-এর কাজ করল এদিনের ঘটনা। মুসলমান হয়েও পদ্ম শিবিরে যোগ এবং স্ত্রীকে প্রার্থী করায় এক বিজেপি কর্মীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল কংগ্রেস ও সিপিএম কর্মীদের বিরুদ্ধে। আহত বিজেপি কর্মী আসাদুল হক বর্তমানে চাঁচল হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশে অভিযোগ দায়ের না হলেও খবর পেয়ে তড়িঘড়ি ঘটনার তদন্ত শুরু করেছে হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। বৃহস্পতিবার রাতে ঘটনাটি ঘটেছে মালদার হরিশ্চন্দ্রপুরের দৌলতপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েত এলাকায়।


বেশ কয়েকমাস আগে আসাদুল ও তাঁর স্ত্রী কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন। দৌলতপুর ২ নম্বর গ্রাম পঞ্চায়েতে বিজেপির প্রার্থী হিসেবে এবার নমিনেশন জমা দিয়েছেন আসাদুল সাহেবের স্ত্রী ফাইজুল নেহা। আসাদুল সাহেবের অভিযোগ, মুসলমান হয়েও বিজেপিতে যোগ দেওয়ায় এলাকার কংগ্রেস ও সিপিএম কর্মীরা তাঁর উপর রাগে ফুঁসতে থাকে। বৃহস্পতিবার রাতে তিনি স্ত্রী ফাইজুল নেহার হয়ে স্থানীয় চায়ের দোকানে বসে প্রচার করছিলেন। সেই সময় তাঁকে কংগ্রেস ও সিপিএম কর্মী সাইদুল ইসলাম, রাইম আলি, রমজান আলি সহ বেশ কয়েকজন লাঠি, লোহার রড দিয়ে তাঁকে বেধড়ক মারধর করে। হাঁসুয়ার কোপ বসিয়ে দেয় তাঁর হাতে। চিৎকারে স্থানীয়রা ছুটে আসতেই অভিযুক্তরা পালিয়ে যায়। স্থানীয় মানুষজনই তাঁকে উদ্ধার করে চাঁচল হাসপাতালে নিয়ে যান। এখনও তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

আসাদুল সাহেবের আরো জানান, তাঁর সাথে ১২০০ সমর্থক রয়েছে। সেকথা এলাকার সবাই জানে। সেই কারণেই বিজেপিতে যোগ দেওয়ার পর তাঁর বিরুদ্ধে এলাকার লোকজনকে ক্ষেপিয়ে তোলে স্থানীয় কংগ্রেস, সিপিএম এমনকি তৃণমূলের লোকজনও। কিন্তু তিনি মনে করেন, তিনি হিন্দুস্তানে বাস করেন। সেই হিসাবে তিনিও হিন্দু জনজাতির মানুষ। যাই হোক না কেন, তিনি তাঁর স্ত্রীকে ভোটে জিতিয়েই ছাড়বেন। তবে অসুস্থতার কারণে তিনি এখনও পুলিশের কাছে অভিযোগ জানাতে পারেননি। হাসপাতাল থেকে ছাড়া পেলেই তিনি সেই অভিযোগ জানাবেন।

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট