বিজ্ঞাপন

তৃণমূল-বিজেপি সংঘর্ষকে কেন্দ্র করে উত্তেজনা হবিবপুরে

টাঙ্গন নদীর ঘাট লিজ নেওয়াকে কেন্দ্র করে তৃণমূল কংগ্রেস-বিজেপি সংঘর্ষে উত্তাল হয়ে উঠল হবিবপুর থানার রানীগঞ্জ। এই ঘটনায় অভিযোগের আঙ্গুল উঠেছে বিজেপির বিরুদ্ধে। ঘটনায় আহত তিন তৃণমূল কংগ্রেস কর্মী বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ঘটনার তদন্তে নেমেছে মালদার হবিবপুর থানার পুলিশ। মালদার হবিবপুর থানার রানীগঞ্জ এলাকায় শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে।



উল্লেখ্যঃ দীর্ঘদিন ধরে রানীগঞ্জ এলাকার ঘাটের লিজ পায় এলাকার তৃণমূল কংগ্রেস সমর্থক ধনঞ্জয় সরকার। এবারও হবিবপুর পঞ্চায়েত সমিতির পক্ষ থেকে ঘাটের লিজ দেওয়ার জন্য ডাক দেওয়া হয়েছিল। ধনঞ্জয় সরকার ও এলাকার বিজেপি সমর্থক শিবা বিশ্বাস এই ঘাটের লীজ নেওয়ার জন্য প্রতিদ্বন্দ্বিতা করেন। বাৎসরিক দু'লক্ষ ৪১ হাজার টাকার বিনিময়ে এই ঘাটের লিজ পায় ধনঞ্জয় সরকার। ঘটনার পর থেকেই এলাকায় তৃণমূল কংগ্রেস ও বিজেপি সমর্থকদের মধ্যে অশান্তি শুরু হয়। তৃণমূল কর্মীদের অভিযোগ রাত্রিবেলা তাদের কর্মী সমর্থকরা যখন নদীর ধারে বসেছিল সেই সময়ে শিবা বিশ্বাসের নেতৃত্বে বিজেপির কর্মী-সমর্থকরা তাদের উপর লাঠি নিয়ে চড়াও হয় ও তাদের বেধড়ক মারধর করে। ধনঞ্জয় সরকার সহ মোট তিনজন তৃণমূল কংগ্রেস কর্মী এই ঘটনায় আহত হয়েছে। বর্তমানে মালদা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আহতরা। ঘটনার তদন্তে নেমেছে হবিবপুর থানার পুলিশ।

আহত ধনঞ্জয় সরকার জানান, ঘাটের লিজে তারা জয়ী হয়েছে, সেই কারণে বিজেপি কর্মী শিবা বিশ্বাসের রাগ ছিল তাদের উপর। সেই কারণে রাতে দলবল নিয়ে তাদের উপর হামলা চালান হয়েছে বলে তিনি দাবি করেন।

জেলা যুব তৃণমূল কংগ্রেসের সভাপতি অম্লান ভাদুড়ি জানান, হবিবপুরের বেশ কিছু জায়গায় পঞ্চায়েত ভোট বিজেপি জয়লাভ করার পর থেকে তারা এলাকায় সন্ত্রাস সৃষ্টি করতে চাইছে। তৃণমূল কংগ্রেসের উপর বিভিন্ন এলাকায় কখনো কংগ্রেস-সিপিএম জোট, কখনো বিজেপি তাদের কর্মীদের উপর হামলা চালাচ্ছে। আমরা সকলকে শান্ত থাকতে বলেছি। থানায় লিখিত অভিযোগ জানানো হয়েছে।

এদিকে তৃণমূল কংগ্রেসের অভিযোগের বিষয়ে বলতে গিয়ে বিজেপির অজয় গাঙ্গুলি দাবি করেন, ঘাটের লিজ নেওয়াকে কেন্দ্র করে কোন গণ্ডগোল নেই। তবে তৃণমূল কংগ্রেসের এক কর্মী ঘাট লিজে নিয়েছে বলে বিজেপির কোন সমর্থকদের ঘাট পারাপার করতে দেবে না বলে জানায় তৃণমূল সমর্থকরা। আর এই নিয়েই গণ্ডগোল বাধে। মিথ্যা মামলায় বিজেপির কর্মী সমর্থকদের ফাঁসানোর যে চক্রান্ত করছে ওই এলাকার এক তৃণমূল নেতা বলে দাবি করেন তিনি।

ছবিটি প্রতীকী।

বিজ্ঞাপন

Republic-Day.jpg
পপুলার
1

শহরের জঞ্জাল পরিষ্কার হবে কীভাবে? প্রশ্ন বঙ্গরত্নের

580

শহরের জঞ্জাল পরিষ্কার হবে কীভাবে? প্রশ্ন বঙ্গরত্নের
2

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু

3030

জেলায় দ্বিতীয় বইমেলার প্রস্তুতি শুরু
3

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত

3295

স্থান বদলে শুরু হল মালদা বইমেলা, চলবে ২৪ জানুয়ারি পর্যন্ত
4

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা

634

মালদায় শুরু করোনা টিকাকরণ, প্রথম টিকা পেলেন কৃষ্ণা
5

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন

1194

অপেক্ষার অবসান ঘটিয়ে মালদায় এল করোনা ভ্যাকসিন
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS