অশ্লীল ভাষায় গালি বাবাকে, হৃদরোগে মৃত্যু!

ইন্দিরা আবাস যোজনায় পাওয়া টাকায় বাড়ি তৈরি নিয়ে বিবাদ পিতা-পুত্রের। নিজের বাবাকে কুরুচিকর ভাষায় গালিগালাজ করায় হৃদরোগে আক্রান্ত হয়ে বাবার মৃত্যুর অভিযোগ উঠেছে। শুক্রবার সকালে ঘটনাটি ঘটেছে হরিশ্চন্দ্রপুর থানার বারদুয়ারি দক্ষিণ রামচন্দ্রপুর এলাকায়। ঘটনার পর থেকে অভিযুক্ত পুত্র পলাতক।


পুলিশের হেপাজত থেকে ছাড়া পাওয়ার পর ফের বাবার সাথে তার বিবাদ শুরু হয়।


জানা গেছে, বেশ কিছুদিন আগে ইন্দিরা আবাসনের টাকা পেয়ে বাড়ি তৈরি কাজ শুরু করেন গোপাল সাহা (৬১)। গোপালবাবুর দুই ছেলে কৃষ্ণ সাহা ও রাজেশ সাহা। বাড়ির ভাগ নিয়ে গোপালবাবুর সঙ্গে বিবাদ বাধে বড়ো ছেলে রাজেশের সাথে। অভিযোগ, কয়েক দিন আগে রাজেশ রাগে বাড়ির একাংশ ভাঙতে শুরু করে। এরপর আত্মীয় স্বজন ও প্রতিবেশীদের অভিযোগে পুলিশ রাজেশকে আটক করে। পুলিশের হেপাজত থেকে ছাড়া পাওয়ার পর ফের বাবার সাথে তার বিবাদ শুরু হয়। আজ সকালে বাড়িতে বচসা চলাকালীন বাবাকে অশ্লীল ভাষায় গালিগালাজ করে রাজেশ। সেই সময় হৃদরোগে আক্রান্ত হয়ে সেখানেই মৃত্যু হয় গোপালবাবুর বলে অনুমান এলাকাবাসীর।



এদিকে, খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় হরিশ্চন্দ্রপুর থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ঘটনার পর থেকেই পলাতক অভিযুক্ত রাজেশ সাহা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে পাঠিয়ে ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

776

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

848

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS