বিজ্ঞাপন

বিজেপি কর্মীকে মারধর, অভিযুক্ত তৃণমূল

পঞ্চায়েত নির্বাচনের আগে আবার মারধরের অভিযোগ তৃণমূল কর্মীদের বিরুদ্ধে। বিজেপি'র এক পঞ্চায়েত সদস্য সহ গেরুয়া শিবিরের এক মহিলাকর্মীকে মারধর এবং ওই সদস্যের বাড়ি ভাঙচুরের অভিযোগ। স্বামীকে বাঁচাতে গিয়ে আক্রান্ত হয়েছেন ওই পঞ্চায়েত সদস্যের স্ত্রী'ও। এই ঘটনায় পুলিশের কাছে অভিযোগ জানাতে এই মুহূর্তে মানিকচক থানায় গিয়েছেন আক্রান্ত সদস্যের স্ত্রী। যদিও এই ঘটনাকে পারিবারিক ঝামেলা বলে মন্তব্য করেছে ওই এলাকার তৃণমূল নেতৃত্ব। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে মানিকচক গ্রাম পঞ্চায়েতের রামনগর গ্রামে।



উল্লেখ্য, গত পঞ্চায়েত নির্বাচনে মানিকচক গ্রাম পঞ্চায়েতের ১০৮ নম্বর রামনগর বুথে জয়ী হন বিজেপি প্রার্থী রাজকুমার মণ্ডল। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, সাম্প্রতিক গেরুয়া হাওয়ায় ওই এলাকায় নিজেদের দলীয় সংগঠন কিছুটা বাড়িয়ে ফেলেছেন রাজকুমারবাবু। এতেই তিনি নাকি এলাকার তৃণমূল নেতা-কর্মীদের চক্ষুশূল হয়ে ওঠেন। তাঁর স্ত্রী ঊর্মিলা মণ্ডলের অভিযোগ, বেশ কয়েকদিন ধরেই স্থানীয় তৃণমূলিরা তাঁদের হুমকি দিচ্ছিল। কিন্তু তাঁরা সেসব নিয়ে মাথা ঘামাননি। অবশেষে গতকাল রাতে স্থানীয় তৃণমূল কর্মী পঙ্কজ মণ্ডল, আরেক রাজকুমার মণ্ডলের নেতৃত্বে প্রায় ৩০ জন দুষ্কৃতী তাঁদের বাড়িতে হামলা চালায়। তাঁর স্বামীকে বেধড়ক মারধর করে। তাঁর চোখ-মুখ ফেটে যায়। বাধা দিতে গিয়ে আক্রান্ত হন এলাকার আরেক বিজেপি কর্মী সুপ্রিয়া মণ্ডল। আক্রান্ত হন তিনিও। তৃণমূলের দুষ্কৃতীরা তাঁদের বাড়ি ভাঙচুর করে। শেষে স্থানীয় মানুষজনের প্রতিরোধে তারা সেখান থেকে পালিয়ে যায়। রাতেই তাঁদের মানিকচক গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এদিন হাসপাতাল থেকে ছাড়া পেয়ে দুপুরে তিনি মানিকচক থানায় গোটা ঘটনায় লিখিত অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নিয়েছেন।

জেলা বিজেপি নেতা সন্তোষ মণ্ডল জানিয়েছেন, মানিকচক এলাকায় বিজেপি'র শক্তি দিন দিন বাড়ছে। তাতেই আতঙ্কিত হয়ে উঠেছে তৃণমূলিরা। সেকারণে গতকাল রাতে তারা তাঁদের দলের পঞ্চায়েত সদস্য রাজকুমার মণ্ডলের বাড়িতে চড়াও হয়ে তাঁদের মারধর ও বাড়ি ভাঙচুর করেছে। এই ঘটনার পর নিরাপত্তার বিষয়ে তাঁরা পুলিশ প্রশাসনের উপরেই ভরসা রাখছেন। অন্যদিকে এলাকার তৃণমূল নেতা তথা জেলা পরিষদের বিদায়ি সহকারী সভাধিপতি গৌরচন্দ্র মণ্ডল সংবাদমাধ্যমকে জানিয়েছেন, এই ঘটনায় কোনও রাজনৈতিক বিষয় নেই। পারিবারিক ঝামেলার জেরে গতকাল রাতে ঘটনাটি ঘটেছে। নির্বাচনের আগে ইচ্ছাকৃতভাবে সেই ঘটনায় রাজনৈতিক রং চড়ানোর চেষ্টা করছে বিজেপি।

প্রতীকী ছবি।


বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

826

1

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1792

2

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

628

3

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

595

4

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

40642

5

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS