প্রধান শিক্ষককে পেটালেন সহ শিক্ষক!

প্রধান শিক্ষককে মারধরের অভিযোগ উঠল সহ শিক্ষকের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে, বৈষ্ণবনগর থানার দারিয়াপুর এম টি প্রাথমিক বিদ্যালয়ে। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।



মিড-ডে মিল নিয়ে দুর্নীতির সঙ্গে যোগ ছিল ওই স্কুলেরই শিক্ষক অপূর্ব ঘোষের। দুর্নীতির প্রতিবাদ করে প্রাথমিক শিক্ষা সংসদের চেয়ারম্যান ও পুলিশ সুপারের কাছে তার বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন প্রধান শিক্ষক প্রতাপ মণ্ডল। অভিযোগ, শুক্রবার সকালে দুর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ ও অভিযোগ দায়ের করায় প্রধান শিক্ষককে মারধর করে অভিযুক্ত শিক্ষক। শুক্রবার বিকেলেই প্রতাপবাবুকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়।

প্রধান শিক্ষক প্রতাপ মণ্ডল এদিন জানান, অপূর্ব ঘোষ প্রতিমাসে দুহাজার টাকা করে তোলা দাবি করত তাঁর কাছে। একাধিকবার নিগ্রহের শিকার হওয়ার পরেও তিনি প্রশাসনের তরফ থেকে এখনও কোনোরকম সাহায্য পাননি। গতকালের ঘটনার পর থেকে তিনি আতঙ্কে স্কুলে যেতে পারছেন না। অভিযুক্তের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিও তুলেছেন তিনি।

মালদা জেলা প্রাথমিক বিদ্যালয় সংসদের চেয়ারম্যান আশিস কুণ্ডু জানান, কিছুদিন আগে তাঁদের কাছে একটি অভিযোগ জমা পড়েছে। তাঁরা বিষয়টির সত্যতা যাচাই করে যথাযথ ব্যবস্থা নেবেন।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Education

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

818

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

904

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

862

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1340

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

907

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS