বিজ্ঞাপন

নিরাপত্তহীনতায় ভুগছে শহর! প্রকাশ্য দিবালোকে গুলিবিদ্ধ যুবক

দুষ্কৃতীদের ছোড়া গুলিতে আহত হলেন এক যুবক। আহত যুবক বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় এখনও পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের না হলেও খবর পেয়ে তদন্ত শুরু করেছে ইংরেজবাজার থানার পুলিশ। এদিন সকালে ঘটনাটি ঘটেছে শহরের ঝলঝলিয়া এলাকার ব্যারাক কলোনির মাতাল মোড় এলাকায়। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ে এলাকায়।

গুলিবিদ্ধ যুবকের নাম শ্যাম মালাকার। বয়স ২১ বছর। পেশায় তিনি লরির খালাসি। সম্প্রতি তাঁর বিয়েও হয়। ঘটনাপ্রসঙ্গে শ্যামের শাশুড়ি রীনা সবজি বলেন, প্রতিদিনের মতো এদিন সকালেও কাজে বেরোয় তাঁর জামাই। কাজে যাওয়ার সময় সে দেখে, সাইকেলের চাকায় হাওয়া নেই। সে সাইকেলের চাকায় হাওয়া দিতে বাড়ির কাছেও একটি দোকানে যাচ্ছিল। তাদের বাড়ি একটি গলির ভিতর। সে যখন গলি দিতে যাচ্ছিল, তখনই গলির মুখ থেকে দুষ্কৃতীরা গুলি ছোড়ে। প্রথমে শ্যাম বুঝতে পারেনি তার পায়ে গুলি লেগেছে। তার বাম পা থেকে রক্ত বেরোচ্ছিল। তখন সে পায়ের ক্ষতে হাত দিয়ে গুলির বিষয়টি বুঝতে পারে। গুলির শব্দে প্রতিবেশীরাও ছুটে আসেন। শ্যামকে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজে। রীনাদেবী আরও জানান, তাঁর জামাই খুব ভালো ছেলে। কারোর সঙ্গে কোনও দিন কোনও ঝামেলায় জড়ায় না। তার সঙ্গে বিয়ে করে তাঁর মেয়েও খুব ভালো রয়েছে। এমন একটি ছেলেকে কে বা কারা, কেন গুলি করল, তাঁরা বুঝতে পারছেন না।

স্থানীয় সূত্রে জানা গেছে, সকালে কাজে যাওয়ার পথে শ্যামের পথ আটকায় কাতু পারিয়াল। সম্ভবত তাদের মধ্যে টাকা পয়সার কোনো লেনদেন বাকি ছিল। সেই সময় কাতু আগ্নেয়াস্ত্র বের করে গুলি চালায় বলে স্থানীয়দের অনুমান। কাতু সবসময় তার সাথে আগ্নেয়াস্ত্র নিয়ে ঘুরে বেড়ায়, কথায় কথায় আগ্নেয়াস্ত্র বের করে হুমকি দেখায় বলেও অভিযোগ জানান স্থানীয়রা।

এই ঘটনায় এখনও পর্যন্ত পুলিশের কাছে কোনও অভিযোগ দায়ের হয়নি। তবে সকালবেলায় শহরের বুকে শ্যুট আউটের ঘটনায় নড়েচড়ে বসেছে ইংরেজবাজার থানার পুলিশ। ইতিমধ্যে শুরু হয়েছে ঘটনার পুলিশি তদন্ত। প্রয়োজনে আহত যুবককেও জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছে পুলিশ।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Crime #Video

বিজ্ঞাপন

MGH-Advt.jpg
পপুলার
1

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
2

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
3

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
4

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
5

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট