বিজ্ঞাপন

ছোটগাড়ির সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে মৃত ৫

বিয়ে বাড়ি থেকে ফেরার পথে ছোট গাড়ির সঙ্গে ডাম্পারের মুখোমুখি সংঘর্ষে মৃত্যু হল চালক সহ একই পরিবারের চার জনের। মঙ্গলবার ভোরে মালদা জেলার বৈষ্ণবনগর থানার আঠারো মাইল এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের উপর দুর্ঘটনাটি ঘটে। বৈষ্ণবনগর থানার পুলিশ দেহগুলি উদ্ধার করে ময়না তদন্তের জন্য পাঠায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন মুরলী প্রসাদ সাহা (৫৫), পৌশল্যা প্রসাদ সাহা তাঁদের দুই ছেলে রাকেশ প্রসাদ সাহা (৩৮), অমিত প্রসাদ সাহা (৩৫) ও গাড়ি চালক সঞ্জয় মণ্ডল(৩০)। ইংরেজবাজার শহরের ১৭ নম্বর ওয়ার্ডের মহেশমাটি বিবিগ্রামে মুরলীবাবু তাঁর পরিবার নিয়ে বসবাস করতেন। চালকের বাড়ি ইংরেজবাজার শহরের বড়োসাকো এলাকায়। মুরলীবাবু ও তার ছেলেরা মালদা শহরের প্রতিষ্ঠিত ব্যবসায়ী ছিলেন। পরিবার সূত্রে জানা গিয়েছে, সোমবার একটি ছোট গাড়ি করে মুরলীবাবু তাঁর দুই ছেলে ও স্ত্রীকে নিয়ে বীরভূম জেলার রামপুরহাটে এক আত্মীয়ের বিয়েতে যান। এদিন রাতেই গাড়িতে করে বাড়ির উদ্দেশ্য রওয়ানা দেন তাঁরা। ৩৪নম্বর জাতীয় সড়কের উপর দিয়ে ফেরার পথে ডিভাইডার থাকা সত্ত্বেও বৈষ্ণবনগর থানার আঠারো মাইল এলাকায় একটি ডাম্পার ভুল রাস্তায় ঢুকে হঠাৎ ছোট গাড়ির সামনে চলে আসে। জাতীয় সড়কের উপর দ্রুত গতিতে থাকায় ছোট গাড়ির চালক নিয়ন্ত্রণ না করতে না পারায় ডাম্পারের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ডাম্পারের সঙ্গে সংঘর্ষের জেরে দুমড়ে মুচরে যায় ছোট গাড়িটি। ছুটে আসে স্থানীয়রা। কিন্তু গাড়ির ভিতরে চাপা পড়ে ঘটনাস্থলেই মৃত্যু হয় চার জনের। একজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে স্থানীয় সিলামপুর হাসপাতালে নিয়ে গেলে সেখানে তাঁর মৃত্যু হয়।

এক প্রত্যক্ষদর্শী সঞ্জিত মণ্ডল জানান, ডাম্পার গাড়িটি ভুল রাস্তায় উল্টোদিক থেকে ছুটে আসছিল। হঠাৎ ডাম্পারটি সামনে আসলে ছোট গাড়ির সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। ঘটনার পর থেকে পলাতক ঘাতক ডাম্পারের চালক। খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসে বৈষ্ণবনগর থানার পুলিশ। দেহগুলি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ।

ঘটনার খবর পেয়ে সকালে ঘটনাস্থলে ছুটে আসেন পরিবারের অন্যান্য সদস্য সহ কাউন্সিলার তথা জেলা পরিষদের জয়ী প্রার্থী প্রতিভা সিং। তিনি শোকপ্রকাশ করে বলেন, মৃত মুরলী প্রসাদ ও তাঁর ছেলেরা খুব ভাল লোক ছিলেন। ঘাতক ডাম্পারটি আটক করে চালকের খোঁজে তদন্তে নেমেছে পুলিশ।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Misc #Video

বিজ্ঞাপন

MGH.jpg
পপুলার
1

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬

করোনার দ্বিতীয় ঢেউয়ে মালদায় মৃত ১৬
2

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
3

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
4

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
5

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট