বিজ্ঞাপন

ক্রমাগত প্রার্থীদের মারধরের অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে

পঞ্চায়েত নির্বাচনের আগে পুনরায় বিপক্ষ দলের প্রার্থী ও পরিবারের সদস্যদের নিগ্রহের অভিযোগ শাসকদলের বিরুদ্ধে। এবারে অভিযোগ উঠেছে ইংরেজবাজার ব্লকের কোতয়ালি গ্রাম পঞ্চায়েতের গণিপুর গ্রামে। গতকাল বিকেলেই জেলা প্রশাসনিক ভবনের সামনে শাসকদলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ এনে বিক্ষোভ দেখাচ্ছিল বাম ও কংগ্রেস নেতৃত্ব। আক্রান্ত প্রার্থী ও তার পরিবারের সদস্যরা সেখানেই চলে আসেন। গোটা ঘটনাটি অতিরিক্ত জেলাশাসককে জানান বাম-কংগ্রেসের নেতারা। পরে তাঁরা আক্রান্তদের নিয়ে ইংরেজবাজার থানায় অভিযোগ জানাতে যান। যদিও এই ঘটনাকে উদ্দেশ্যপ্রণোদিত বলে মন্তব্য করেছেন ইংরেজবাজারের বিধায়ক তথা তৃণমূল নেতা নীহাররঞ্জন ঘোষ।



এবারে কোতয়ালি গ্রাম পঞ্চায়েতের ১১ নম্বর আসনে সিপিএমের প্রার্থী মুক্তি কর্মকার (সরকার)। স্বামী ছোটন কর্মকার পেশায় শ্রমিক। দীর্ঘদিন থেকেই সিপিএম-এর সঙ্গে যুক্ত রয়েছেন তাঁরা। মুক্তিদেবী জানান, গত কয়েকদিন ধরেই মনোনয়ন প্রত্যাহারের জন্য তাঁকে চাপ দিচ্ছে এলাকার তৃণমূলিরা। গতকাল দুপুরে তাঁর ভাসুর বাড়ির ছাদের টালি ঠিক করছিলেন। সেই সময় তৃণমূলের কর্মীরা তাঁদের বাড়িতে হামলা চালায়। ভাসুরকে ছাদ থেকে নীচে ফেলে দেয়। ভাসুরকে মারধরের পাশাওয়াশি তাঁর জা অর্চনা কর্মকার ও তাঁদের মেয়েকেও মারধর করে তারা। সেই সময় তিনি বাড়িতে এলে তাঁকেও ছাড় দেয়নি তৃণমূলের দুষ্কৃতীরা। যাওয়ার সময় তারা শাসিয়ে যায়, ভোট থেকে সরে না দাঁড়ালে তারা দেখে নেবে। যদিও তৃণমূলি দুষ্কৃতীদের হুমকিতে তাঁরা ভয় পাচ্ছেন না। তিনি ভোটে লড়বেনই।

এপ্রসঙ্গে সিপিএমের বিধায়ক খগেন মুর্মু বলেন, তৃণমূলের গোষ্ঠীকোন্দল এখন তুঙ্গে। নিজেদের গোষ্ঠীকোন্দল সামলাতে হিমশিম খাচ্ছে তৃণমূল। মানুষের চিন্তাভাবনার মুখ ঘুরিয়ে দিতেই তারা বিরোধী প্রার্থী ও তাঁদের বাড়ির লোকজনের উপর হামলা চালাতে শুরু করেছে। একজন মহিলাকে মাটিতে ফেলে মারা হয়েছে। তাঁরা গোটা ঘটনাটি অতিরিক্ত জেলাশাসক আর ভিমলাকে জানিয়েছেন। এনিয়ে তাঁরা পুলিশের কাছেও অভিযোগ জানাবেন। অন্যদিকে, কংগ্রেসের বিধায়ক মোত্তাকিন আলম বলেন, বিরোধীদের একটি আসনও দেওয়া যাবে বলে জানিয়েছেন খোদ মমতা বন্দ্যোপাধ্যায়। সেকারণেই গণতন্ত্রকে হত্যা করার চেষ্টা চলছে রাজ্য জুড়ে। এদিনও সিপিএমের এক প্রার্থীর বাড়িতে হামলা চালায় তৃণমূল। তাঁরা এর তীব্র নিন্দা করছেন। তবে এভাবে ভোটে জেতা যায়না। ফল বেরোলেই তার প্রমাণ মিলবে। তবে তৃণমূল নেতা তথা ইংরেজবাজারের বিধায়ক নীহাররঞ্জন ঘোষ বিরোধীদের অভিযোগ অস্বীকার করে বলেন, পায়ের তলায় মাটি না পেয়ে বিরোধীরা তৃণমূলের বিরুদ্ধে এসব মিথ্যে অভিযোগ আনছে। এবারের ভোটে এই জেলায় তাদের অস্তিত্বই থাকবে না।


বিজ্ঞাপন

Valentines-day.jpg
পপুলার

798

1

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

দেড়শো জননেতা সহ গেরুয়া শিবিরে তৃণমূলের মালদা জেলা সাধারণ সম্পাদক

1779

2

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

এখন ১২ মাস কাজ করবে মালদার সিভিক ভলান্টিয়াররা

626

3

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

কাল মালদায় মমতা, সভামঞ্চে উঠতে করোনা পরীক্ষা

593

4

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

কালিয়াচকে সালিশি সভায় চলল গুলি, মৃত এক

40627

5

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়

মধুচক্রের পাশাপাশি ব্লু ফিল্‌ম তৈরির অভিযোগ মালদায়
Earnbounty_300_250_0208.jpg
At the Grocery Shop
টাটকা আপডেট

সাবস্ক্রিপশন

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS