হবিবপুরে ছেলেধরা আতঙ্ক, জনরোষের শিকার ৫

শিশু পাচারের আতঙ্কে কাঁপছে হবিবপুর। এদিন আবারও ছেলেধরা সন্দেহে এক যুবককে ইলেকট্রিক পোলে বেঁধে মারধরের ঘটনা ঘটল এই ব্লকে। এদিন ঘটনাটি ঘটেছে হবিবপুরের বুলবুলচণ্ডী গ্রাম পঞ্চায়েতের ডোবাপাড়া এলাকায়। খবর পেয়ে হবিবপুর থানার পুলিশ ওই যুবককে উদ্ধার করতে যায়। কিন্তু পুলিশের সামনেই চলতে থাকে বেধড়ক মারধর। অবশেষে কোনও রকমে পুলিশ ওই যুবককে জনরোষ থেকে উদ্ধার করে প্রথমে স্থানীয় বুলবুলচণ্ডী গ্রামীণ হাসপাতালে নিয়ে যায়। শারীরিক পরিস্থিতির অবনতি হওয়ায় ওই যুবককে মালদা মেডিকেল কলেজে রেফার করে দেন সেখানকার চিকিৎসকরা। মালদা মেডিকেল কলেজে নিয়ে আসার পর যুবকের মৃত্যু হয়।



হবিবপুর ব্লকের বিভিন্ন এলাকায় গত কয়েকদিন ধরেই ছেলেধরা আতঙ্ক জাঁকিয়ে বসেছে। ঘটনার সূত্রপাত হয়েছিল ছাইতনতলা গ্রাম থেকে। ইতিমধ্যেই ছেলেধরা সন্দেহে জনরোষের শিকার হয়েছেন ৫ জন। তবে এদিনের আক্রান্ত যুবকের নাম ও পরিচয় জানতে পারেনি পুলিশ।

এদিকে ব্লক জুড়ে ছেলেধরা আতঙ্ক ছড়িয়ে পড়ার পাশাপাশি পর পর গণপ্রহারের ঘটনায় চিন্তা বেড়েছে প্রশাসনেরও। এনিয়ে এদিন হবিবপুর বিডিও অফিসে বিডিও'র পৌরোহিত্যে একটি বিশেষ বৈঠক করা হয়েছে। বৈঠকে প্রতিটি রাজনৈতিক দল ও এলাকার ক্লাবগুলির প্রতিনিধিরা উপস্থিত রয়েছেন।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

776

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

849

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1325

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS