বিজ্ঞাপন

বাথরুমে গোপন ক্যামেরা, সোশ্যাল মিডিয়ায় সেই ক্লিপ ছড়াতেই উত্তপ্ত এলাকা



মহিলার স্নান করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে দেওয়ার ঘটনায় উত্তপ্ত কালিয়াচকের সুজাপুর এলাকা। অভিযোগ উঠেছে মহিলার প্রতিবেশী এক যুবক ও এক ব্যবসায়ীর বিরুদ্ধে। প্রায় দেড় ঘণ্টার ভিডিও খণ্ড খণ্ড করে সোশ্যাল মিডিয়ায় একটি ভুয়ো অ্যাকাউন্ট থেকে আপলোড করা হয়েছিল। ঘটনার প্রতিবাদে সরব হয়েছেন ওই মহিলা। তিনি কালিয়াচক থানায় অভিযুক্তদের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন। কিন্তু পুলিশ অভিযুক্তদের গ্রেফতার করতে কোনো পদক্ষেপ গ্রহণ করছে না বলে অভিযোগ উঠেছে। তাতেই ক্ষিপ্ত হয়ে গ্রামবাসীরা এলাকায় সালিশি সভা বসান। কিন্তু সেখানেও অভিযুক্তরা বহিরাগত দুষ্কৃতীদের সাহায্যে সালিশি সভা ভণ্ডুল করে দেয় বলে অভিযোগ।

স্থানীয় সূত্রে জানা গেছে, অভিযুক্ত যুবক ইমরুল কায়েশ প্রতিবেশী হওয়ার সুযোগ নিয়ে ওই মহিলার বাড়িতে একটি গোপন ক্যামেরা বাথরুমে অন করে রেখে দিয়েছিল। পরে সুযোগ বুঝে সেই ক্যামেরা আবার নিয়ে যায় অভিযুক্ত। আর সেই ক্যামেরাতেই বন্দি হয়ে যায় মহিলার দেড় ঘণ্টার নগ্ন ছবি। সেই ক্লিপগুলি একটি ভুয়ো অ্যাকাউন্ট খুলে খণ্ড খণ্ড করে আপলোড করে দেয় অভিযুক্ত। গ্রামের অনেকেই সেই ক্লিপ সোশ্যাল মিডিয়ায় দেখতে পান। এরপরেই সন্দেহবশত গ্রামবাসীরা অভিযুক্তের বাড়িতে হানা দেয়। গ্রামবাসীদের জেরায় অভিযুক্ত ও তার বাবা আতাউল শেখ বিষয়টি স্বীকার করে নেয়। তারা বিষয়টি টাকার বিনিময়ে ধামাচাপা দেওয়ার চেষ্টাও করে। কিন্তু ওই মহিলা মাথা নত না করে কালিয়াচক থানায় লিখিত অভিযোগ জানান। তবে কালিয়াচক থানার পুলিশ কোন পদক্ষেপ গ্রহণ করছে না বলেও অভিযোগ জানান গ্রামবাসীরা।

নির্যাতিতা ওই মহিলা জানান, লজ্জায় তিনি বাড়ি থেকে বেরোতে পারছেন না। ইমরুল কায়েশ প্রতিবেশী হওয়ার সুযোগ এভাবে নেবে তা ভাবতেই পারছেন না তাঁরা। শনিবার গ্রামবাসীরা একটি সালিশি সভা বসিয়েছিল। কিন্তু ইমরুল সেখানে বহিরাগত দুষ্কৃতীদের মদতে সেই সভা ভণ্ডুল করে দেয়। তারপর থেকেই গ্রাম ছেড়ে পালিয়েছে ইমরুল। কালিয়াচক থানার পুলিশ অবিলম্বে কোন পদক্ষেপ গ্রহণ না করলে তাঁরা পুলিশের সুপারের দ্বারস্থ হবেন বলেও জানান তিনি।

প্রতীকী ছবি সৌজন্যে পিক্স অ্যাবে।

#DigitalDesk #Crime

26 views

বিজ্ঞাপন

MGH-Advt.jpg
পপুলার
1

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন

চোরাই মোবাইল পাচারচক্রের হদিশ, ধৃত তিন
2

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে

সরানো হল মালদা সদর মহকুমাশাসককে
3

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর

কেন ইংলিশবাজার? নাম পরিবর্তনের ইচ্ছে বিজেপি প্রার্থীর
4

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি

ইংরেজবাজারে উদ্ধার মানুষের মাথার খুলি
5

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে

করোনায় আক্রান্ত রেলকর্মীর মৃত্যু, আতঙ্ক মালদা শহরে
Earnbounty_300_250_0208.jpg
টাটকা আপডেট