বচসায় আঙ্গুল কাটা গেল মহিলার, অভিযুক্ত প্রতিবেশী



আবর্জনা ফেলাকে কেন্দ্র করে বচসা। সেই বচসার জেরে এক মহিলার আঙ্গুল কেটে নেওয়ার অভিযোগ উঠল প্রতিবেশীদের বিরুদ্ধে। এই ঘটনায় আহত হয়েছেন আরও ৩ মহিলা। আক্রান্ত মহিলা বর্তমানে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। শুক্রবার সকাল ১১ টা নাগাদ ঘটনাটি ঘটেছে গাজোল থানার লক্ষ্মীপুর গ্রাম পঞ্চায়েতের চাড়াপাড়া গ্রামে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্তরা হলেন রিক্তা ফারহানা(২১), মাহামুদা বেওয়া(৪৫), শিলা শবনম(১৮) এবং জাবেদা বিবি(২৭)। রিক্তা ফারহানারা চার বোন। বাবা কয়েক বছর আগে মারা গেছেন। তাদের বাড়ির পাশে এক কাঠা জায়গা রয়েছে সেই জায়গাতে তারা আবর্জনা ফেলেন। শুক্রবার সেই জায়গাটিতে আবর্জনা ফেলতে যায় রিক্তা ফারহানা। তখনই বচসা শুরু হয় প্রতিবেশী আজারুল শেখ-এর সঙ্গে। অভিযোগ ধারালো অস্ত্র এবং লাঠিসোটা নিয়ে আজারুলের পরিবারের সদস্যরা চড়াও হয় তার পরিবারের উপর। রিক্তা সহ মোট চারজন জখম হন। ধারালো অস্ত্রের কোপে রিক্তার ডান হাতের দুটি আঙ্গুল কেটে ঝুলে যায়। আহতদের উদ্ধার করে প্রথমে গাজোল গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় রিক্তাকে ভর্তি করা হয় মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে।

গাজোল থানার পুলিশ জানিয়েছে, ঘটনায় আজারুল শেখ সহ ৭ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযোগ অনুযায়ী ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। তবে অভিযুক্তরা পলাতক। তাদের খোঁজে তল্লাশি চলছে।

ভিডিয়োঃ কৃতাঙ্ক

#DigitalDesk #Crime

1
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

884

2
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

839

3
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1319

4
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

895

5
মালদা ডিভিশন তৈরি, অনুমতি মিললেই শুরু হবে ট্রেন পরিসেবা

Popular News

1072

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS