পণের দাবিতে গৃহবধূকে পিটিয়ে খুনের চেষ্টা


মোথাবাড়ি থানার বাজারপাড়া এলাকায় গৃহবধূকে ঘরে বন্ধ করে লোহার রড দিয়ে পিটিয়ে খুনের চেষ্টা, অভিযোগ স্বামীর বিরুদ্ধে। আশঙ্কাজনক অবস্থায় মহিলার চিকিৎসা চলছে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে। অভিযুক্ত স্বামী পলাতক। তার খোঁজে পুলিশি তল্লাশি শুরু হয়েছে।

আক্রান্ত গৃহবধূর নাম কেয়া দাস, বয়স ৩১। পারিবারিক সূত্রে জানা গিয়েছে, বছর দশ আগে বজরাপাড়া গ্রামের যুবক দেবু দাসের সঙ্গে বিয়ে হয় কেয়ার। বিয়ের পর কয়েক বছর ভালোভাবেই সংসার চলছিল তাঁদের। তারপরেই শুরু হয় অশান্তি।


দেবু পেশায় ট্যাক্সিচালক। মাঝেমধ্যে মদ্যপানের নেশা রয়েছে তার। কয়েক বছর ধরেই সে আর্থিক সংকটে ভুগছে। অভিযোগ, টাকার জন্য সে প্রায়শই কেয়াকে বাবার বাড়ি থেকে টাকা নিয়ে আসার জন্য চাপ দিত। কেয়া তার কথা শুনতে অস্বীকার করলেই স্ত্রীর উপর অত্যাচার চালাত দেবু। দেবু-কেয়ার দুই মেয়ে, এক ছেলে। পারিবারিক অশান্তি মেটাতে মাসখানেক আগে গ্রামে সালিসি সভাও বসে। কিন্তু তাতে কোনো ফল মেলেনি। কেয়ার উপর অত্যাচার বহাল থাকে।

কেয়ার পরিবারের আরও অভিযোগ, শুধু দেবু নয়, টাকার জন্য কেয়ার শ্বশুরবাড়ির অন্যান্য সদস্যরাও বাড়ির বউয়ের উপর অত্যাচার চালাত। গতকাল রাতে দেবুর অত্যাচারের মাত্রা চরমে ওঠে। ঘরে বন্ধ করে সে কেয়াকে লোহার রড দিয়ে পেটাতে থাকে। কেয়ার চিৎকারে শ্বশুরবাড়ির লোকেরা তাঁকে বাঁচাতে না এলেও ছুটে আসেন পড়শিরা। তাঁরাই কেয়াকে উদ্ধার করে স্থানীয় বাঙ্গীটোলা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়ার পাশাপাশি কেয়ার বাবার বাড়িতে খবর দেন। কেয়ার বাবার বাড়ির লোকজন বাঙ্গীটোলা গ্রামীণ হাসপাতালের চিকিৎসকদের পরামর্শে তাঁকে মালদা মেডিক্যালে ভর্তি করেন। এই ঘটনায় এদিন সকালে কেয়ার বাবার বাড়ির পক্ষ থেকে গোটা বিষয়টি মোথাবাড়ি থানায় জানানো হয়েছে। তবে রাত থেকেই পলাতক দেবু। তার খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।

#DigitalDesk #Crime

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

764

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

889

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

845

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1324

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

897

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS