গুলি করে ৯০ হাজার টাকা লুঠ হরিশ্চন্দ্রপুরে


গতকাল সন্ধেয় হরিশ্চন্দ্রপুরের জাবরা এলাকায় এক যুবককে গুলি করে প্রায় ৯০ হাজার টাকা লুঠ করে পালাল দুইজন দুষ্কৃতী। আহত ওই যুবককে প্রথমে হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরিস্থিতির অবনতি হওয়ায় তাঁকে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়েছে।


আহত যুবক বছর তিরিশের প্রণয় রায়। বাড়ি হরিশ্চন্দ্রপুরে। তিনি স্থানীয় একটি দোকানের কর্মচারী। এদিন ব্যাবসার টাকা তুলতে তিনি চাঁচল ও হরিশ্চন্দ্রপুরের বিভিন্ন এলাকায় গিয়েছিলেন। বাড়ি ফেরার সময় জাবরা এলাকায় ৮১ নম্বর জাতীয় সড়কের উপর তাঁর বাইকের গতি রোধ করে মোটরবাইক চেপে আসা দুই দুষ্কৃতী। তারা দুজনেই হেলমেট পরে ছিল। চিকিৎসাধীন প্রণয়বাবু জানান, ওই দুই দুষ্কৃতী প্রথমে তাঁর টাকার ব্যাগ ধরে টানাটানি করে। তিনি বাধা দিলে তাদের একজন তাঁকে লক্ষ্য করে গুলি চালায়। গুলি তাঁর তলপেটের ডানদিকে লাগে। তিনি মাটিতে পড়ে গেলে দুষ্কৃতীরা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়।

সেই দৃশ্য দেখে স্থানীয় লোকজন প্রণয়বাবুকে নিয়ে যান হরিশ্চন্দ্রপুর গ্রামীণ হাসপাতালে। খবর পেয়ে সেখানে ছুটে যান দোকান মালিক উদয় আগরওয়ালা। ছুটে যায় পুলিশও। কিন্তু কিডনির কাছে গুলি বিঁধে থাকায় সেখান থেকে তাঁকে মালদা মেডিক্যালে রেফার করে দেন সেখানকার চিকিৎসক, বিএমওএইচ ছোটন বিশ্বাস।

খবর পেয়ে পুলিশ হাসপাতালে ছুটে যায়। হরিশ্চন্দ্রপুর থানার আইসি সঞ্জীব বিশ্বাস জানিয়েছেন, আহত যুবকের সঙ্গে কথা বলেছেন। দুষ্কৃতীদের খোঁজে তাঁরা তল্লাশি শুরু করেছেন। তবে এই ঘটনায় আহত যুবকের পরিবারের পক্ষ থেকে এখনও কোনও অভিযোগ দায়ের হয়নি।

#Crime #DigitalDesk

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

557

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

885

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

840

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1320

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

896

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS