আমানতকারীদের ১৬ হাজার টাকা তুলে নেওয়ার অভিযোগ


দুই সহকর্মীর বেআইনি কাজের প্রতিবাদ করে আক্রান্ত হলেন এক যুবক। আক্রান্ত হয়েছেন তাঁর বাবাও। রবিবার সকালে ঘটনাটি ঘটেছে বৈষ্ণবনগরে। আহত যুবক বর্তমানে মালদা মেডিক্যাল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। এই ঘটনায় অভিযোগের ভিত্তিতে একজনকে গ্রেফতার করেছে বৈষ্ণবনগর থানার পুলিশ। তবে আরেক অভিযুক্ত পলাতক।


আক্রান্ত যুবকের নাম রতন প্রামাণিক। তিনি ও তাঁর দুই বন্ধু একসঙ্গে একটি বেসরকারি ব্যাংকের আমানত সংগ্রহ করেন। প্রতিদিন গ্রামের মানুষজনের কাছ থেকে আমানত সংগ্রহ করে তাঁরা ব্যাংকে জমা দেন। তার জন্য তাঁদের একটি যৌথ অ্যাকাউন্ট ছিল। সেটির এটিএম কার্ডও ছিল। নিজেদের মধ্যে তাঁদের বোঝাপড়া ছিল, তিন জনের মত ছাড়া সেই অ্যাকাউন্ট থেকে কোনও টাকা তোলা যাবে না। রতনের অভিযোগ, সেই অ্যাকাউন্ট থেকে এটিএম কার্ড ব্যবহার করে আমানতকারীদের ১৬ হাজার টাকা তুলে নেয় তাঁর দুই সহকর্মী সঞ্জয় মণ্ডল ও শ্যামচরণ মণ্ডল। তা জানতে পেরে এদিন সকালে তিনি ওই দুজনের কাছে যান। এভাবে টাকা তোলার প্রতিবাদ করেন। এনিয়ে তাঁদের মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। তিনি দুজনকেই ভয় দেখান, তিনি সমস্ত ঘটনা ব্যাংক কর্তৃপক্ষকে জানিয়ে দেবেন। তখনই তাঁকে মারধর শুরু করে সঞ্জয় ও শ্যামচরণ। তারা তাঁকে ধারালো হাঁসুয়া দিয়েও আঘাত করে। বাড়ির পাশেই এমন ঘটনা ঘটায় তাঁকে বাঁচাতে এগিয়ে আসেন তাঁর বাবা সুরজ প্রামাণিক। ওই দুজন তাঁর বাবাকেও মারধর করে। এরপর গ্রামের সবাই এগিয়ে এলে তারা সেখান থেকে পালিয়ে যায়।

এই ঘটনায় সুরজবাবু সঞ্জয় ও শ্যামচরণের বিরুদ্ধে স্থানীয় বৈষ্ণবনগর থানায় অভিযোগ দায়ের করেন। অভিযোগের ভিত্তিতে পুলিশ শ্যামচরণকে গ্রেফতার করলেও এখনও পলাতক সঞ্জয়। তার খোঁজে পুলিশি তল্লাশি শুরু হয়েছে।

#DigitalDesk #Crime

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

816

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

901

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

857

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1334

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

901

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS