কর্মবিরতিতে সামিল চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের সাফাইকর্মীরা

সঠিক সময়ে বেতন না পেয়ে কর্মবিরতিতে সামিল হয়ে বিক্ষোভ দেখালেন চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের সাফাইকর্মীরা। সোমবার চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের গ্রুপ-ডি কর্মীরা কাজ বন্ধ রেখে বিক্ষোভ দেখাতে থাকেন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে ঘটনাস্থলে পৌঁছয় চাঁচল থানার পুলিশ।



চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে বর্তমানে একটি বেসরকারি কোম্পানির অধীনে ৪০ জন সাফাইকর্মী কর্মরত। অভিযোগ, গত চার মাস ধরে সাফাইকর্মীরা সঠিক সময় বেতন পাচ্ছেন না বলে। এই বিষয়ে বহুবার চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালের মহকুমা স্বাস্থ্য আধিকারিকের কাছে অভিযোগ জানানো হলেও কোনো সুরাহা হয়নি। বাধ্য হয়ে কর্মীরা এদিন বিক্ষোভ ও কর্মবিরতির পথ বেছে নেন।


নাম প্রকাশে অনিচ্ছুক এক সাফাইকর্মী জানান, বর্তমানে চাঁচল সুপার স্পেশালিটি হাসপাতালে একটি বেসরকারি সংস্থার অধীনে ২৬ জন পুরুষ ও ১৪ জন মহিলা সাফাইকর্মী রয়েছেন। গত চার মাস ধরে বেতন সঠিক সময়ে পাচ্ছেন না তাঁরা। বেতন পেতে মাসের শেষ মুহূর্ত পর্যন্ত অপেক্ষা করতে হচ্ছে। ফলস্বরূপ সংসার চালাতে হিমশিম খেতে হচ্ছে সাফাইকর্মীদের। এবিষয়ে ওই বেসরকারি সংস্থা ও হাসপাতাল কর্তৃপক্ষকে একাধিকবার অভিযোগ জানানো হয়েছে। কিন্তু কোনো ফল মেলেনি। বাধ্য হয়ে তাঁরা কর্মবিরতিতে সামিল হয়ে বিক্ষোভ দেখাচ্ছেন।

1
রাতে 'কুপিয়ে' খুন হলেন দু’জন, মোতায়েন বিশাল পুলিশবাহিনী

Popular News

819

2
কফিনবন্দি দেহ ফিরল মালদায়, স্যালুট জানিয়ে শেষ শ্রদ্ধা পুলিশের

Popular News

905

3
গঙ্গায় মিশে যেতে পারে ফুলহর, বাজছে বিপদ ঘণ্টা

Popular News

862

4
আত্মীয়ের বাড়িতে এসে গ্রেফতার বাংলাদেশি

Popular News

1341

5
বাংলাদেশে পণ্য পাঠানো বন্ধ করে দিলেন মহদীপুরের এক্সপোর্টার্সরা

Popular News

908

পপুলার

বিজ্ঞাপন

টাটকা আপডেট
 

aamadermalda.in

আমাদের মালদা

সাবস্ক্রিপশন

যোগাযোগ

স্বত্ব © ২০২০ আমাদের মালদা

  • Facebook
  • Twitter
  • Instagram
  • YouTube
  • Pinterest
  • RSS